খেলাধূলা ও ধর্মের অনুশীলন অপরাধ থেকে বিরত রাখে: খোরশেদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : বিজয় দিবস ক্রিকেট টূর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) ”ওয়ার্কিং ফর বেটার নারায়ণগঞ্জ”এর মাসদাইর শাখার উদ্যেগে উক্ত অনুষ্ঠান আয়োজিত করা হয়। ফাইনাল খেলায় আশার আলো ক্লাব চ্যাম্পিয়ান ও মহা পতেংগা ক্লাব রার্নাস আপ হয়।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওর্য়াড কাউন্সিলার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, বিশেষ অতিথি ছিলেন যুবদল নেতা নাজমুল কবীর নাহিদ, আওলাদ হোসেন, রিটন দে, মো. শহীদ, রানা মুন্সী, আরাফাত খান বাবু, সুমন খন্দকার প্রমুখ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মামুন খন্দকার।

পুরুস্কার বিতরনের পূর্বে প্রধান অতিথি ৩নং ওর্য়াড কাউন্সিলার ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আমাদের নিয়মিত খেলাধূলার চর্চ্চা করতে হবে। কারণ একমাত্র খেলাধূলা ও ধর্মের অনুশীলনই পারে তরুণ ও যুব সমাজকে মাদক, ইভ টিচিং সহ সকল অপরাধ থেকে বিরত রাখতে।

তিনি একই মাঠে ফুটবল, ক্রিকেট, কাবাডি খেলার প্রতিযোগিতা ও ইসলামী মাফিল আয়োজনের ঘোষনা করেন। তিনি মহান বিজয় দিবস উপলক্ষে শহীদ জিয়া সহ সকল মুক্তিযোদ্ধা ও রাজননৈতিক নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, অর্জিত স্বাধীনতাকে রক্ষা ও সমুন্নত রাখতে আমাদের ঐক্যবন্ধ হয়ে গনতন্ত্র ও ভোটাধিকার রক্ষা করতে হবে।

পুরুস্কার হিসাবে চ্যাম্পিয়ান দলকে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানার্স আপ দলকে ৮ ইঞ্চি এলইডি টেলিভিশন ও ব্যাক্তিগত পুরুস্কার দেয়া হয়।

0