খেলা-ধুলা ও সংস্কৃতির মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো: এসপি রাসেল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রা‌সেল বলেছেন, যেকোন একটি দেশকে চেনার সবচেয়ে সহজ উপায় হচ্ছে খেলাধুলা। বাংলাদেশে একজন সাকিব আল হাসান আছে, তাই বাংলাদেশকে বিশ্বের দরবারে চেনে। আমার দেশে একটি পদ্মা সেতু হয়েছে তাই বাংলাদেশকে সবাই চিনে। একটি দেশকে পরিচিতি করতে হলে তার খেলা-ধুলা তার সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তোমাদের মাধ্যমে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। বিশ্বের দরবারে বাংলাদেশকে অন্যরকম দেশ হিসেবে খেলাধুলার মাধ্যমে এগিয়ে নিয়ে যাবো।

সোমবার (১২ সেপ্টেম্বর) পুলিশ লাইন্স এ আয়োজিত স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, এরকম একটি আয়োজন করার জন্য নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থাকে আমি ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ‌স্থিত ছিলেন- জেলা প্রশাসক মঞ্জুরুল হা‌ফিজ। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ দাবা ফেডারেশনের গ্রান্ড মাস্টার আব্দুল আল রাকিব। আরও উপস্থিত ছিলেন- নির্বাহী পরিচালক আঞ্জুমান আরা, অতি পুলিশ সুপার ও আহবায়ক সফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) মো.জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) মো. আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসিকিউশন) শাওন শায়লা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. সোহান সরকারসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।