খেলোয়াড় জানে জয়কে উদযাপন করতে, পরাজয়কে মেনে নিতে: পাপ্পা গাজী

0

লাইভ নারায়ণগঞ্জ: গাজী গ্রু‌পের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা ব‌লে‌ছেন, নিয়মিত খেলাধুলার মাধ্যমে খুব সহজে নিজেকে শারীরিকভাবে ঠিক রাখা যায়। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর করে। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়। আমরা সবাই জানি খেলাধুলায় জয়-পরাজয় থাকে। একজন খেলোয়াড় খুব ভাল করে জানে জয়কে কীভাবে উদযাপন করতে হয় আর পরাজয়কে মেনে নিয়ে নতুন উদ্যমে শুরু করতে হয়।

সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকা‌লে রূপগঞ্জ উপ‌জেলার পূর্বগ্রাম এলাকায় পূর্বগ্রাম স্পোর্টস এন্ড ইয়থ্স ও‌য়েল ফেয়ার ক্লা‌বের উদ্যেগে গাজী গোল্ডকাপ মি‌নি ফুটবল টুর্ণা‌মেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠা‌নে তি‌নি এসব কথা ব‌লেন। এসময় ফাইনাল খেলায় জুই একাদশ ১-০ গোলে জবা একাদশ‌কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

গাজী গোলাম মর্তুজা পাপ্পা আরও ব‌লে‌ন, ‌দেশ বি‌রোধী অপরা‌ধি চক্র যা‌তে মাথাচাড়া দি‌য়ে উঠ‌তে না পা‌রে সে‌ই ব্যাপা‌রে সবার সতর্ক দৃ‌ষ্টি রাখ‌তে হ‌বে। সবার উচিৎ দে‌শের মানু‌ষের কল্যা‌নে কাজ করা।

পূর্বগ্রাম স্পোর্টস এন্ড ইয়থ্স ও‌য়েল ফেয়ার ক্লা‌বের সভাপ‌তি ও কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি মোহাম্মদ জা‌হেদ আলীর সভাপ‌তি‌ত্বে ও আওয়ামীলী‌গ নেতা শ্রী র‌বি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপ‌জেলা আওয়ামীলী‌গের সা‌বেক সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, আওয়ামীলী‌গ নেতা তা‌বিবুল কা‌দির তমাল, এমা‌য়েত হো‌সেন ও ম‌তিউর রহমান আকন্দ, উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, উপ‌জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি মাহাবুবুর রহমান মে‌হের, সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়া, উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারন সম্পাদক শেখ ফ‌রিদ ভুঁইয়া মাসুম, কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন প‌রিষ‌দের প্যা‌নেল চেয়ারম্যান মোহাম্মদ বজলুর রহমান, উপ‌জেলা যুবম‌হিলালী‌গের সাধারন সম্পাদক সে‌লিনা আক্তার রিতা, পূর্বগ্রাম স্পোর্টস এন্ড ইয়থ্স ও‌য়েল ফেয়ার ক্লা‌বের সাধারন সম্পাদক কে এম ওবায়দুল্লাহ খান রা‌কিবসহ কা‌য়েতপাড়া ইউ‌নিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ম‌হিলালীগ, যুবম‌হিলালীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

0