খোকন সাহার বিরুদ্ধে মামলা করে দলকে ছোট করা হয়েছে: জি এম আরমান

স্টাফ করেসন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আমাদের নেত্রীর মনোনীত প্রার্থীকে জয়ী করাতে আমরা সকলে অক্লান্ত পরিশ্রম করেছি। তখন আমাদের দলের নেতাদের বিরুদ্ধে যে মামলা ছিলো সেগুলো কেন্দ্রীয় নেতৃবৃন্দদের জানানো হয়। তারা তখন বলেছিলো যে নির্বাচনের পর এই মামলা প্রত্যাহার করে নিবো। তবে তা করা হয়নি, বরং এখন আমরা দেখতে পারছি এড. খোকন সাহার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ জানিয়ে শনিবার (২৩ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব বলেন।

এড. খোকন সাহার সমর্থকগোষ্টী এর ব্যানাররে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

তিনি আরও বলেন, যেহেতু আমরা একটা দল করি সেহেতু কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সাথে যদি এই বিষয়ে আলোচনা করা হতো, তাহলে আজ এই বিষয়টা এই পর্যন্ত আসতো না। আজ আমাদের দলকে ছোট করা হয়েছে। মানুষের কৃতজ্ঞতাবোধ থাকা দরকার। আপনাকে জয়ী করতে উনি এবং আমরা এতো পরিশ্রম করেছি। কিন্তু আজতে খোকন সাহার বিরুদ্ধে মামলা হয় এবং গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়, এটি একেবারেই ঠিক নয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হান্নান আহমেদ দুলালের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালার সঞ্চালনায় এই সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির মৃধা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরে, সাবেক ছাত্রলীগ নেতা ইমাম হোসেনসহ নেতৃবৃন্দ।