জিয়ার মৃত্যুবার্ষিকী পালন ও খোরশেদ দম্পতির সুস্থতা কামনায় সাগর প্রধানের দোয়া

0

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার স্ত্রী’র সুস্থ কামনায় দোয়ার আয়োজন করেছে সাগর প্রধান।

১জুন (সোমবার) বিকেলে এনসিসি ৮নং ওয়ার্ডে ভূইয়াপাড়া এলাকার বালুরমাঠে এ দোয়ার আয়োজন করা হয়।

এসময় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান বলেন, জিয়াউর রহমান ছিলেন এদেশের একজন শ্রেষ্ঠ বাঙালির একজন। তিনি দেশকে অল্প সময়ে উন্নয়নের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিলেন। বহির্বিশ্বের বীর দর্পণে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। আমরা জিয়াউর রহমানের আদর্শ বুকে ধারণ করে আগামী দিনে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ও তারুণ্যের অহংকার তারেক রহমান নেতৃত্বে আবার গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে ইনশাল্লাহ। করোনার এ মহামারী সময়ে খোরশেদ ভাই মানব সেবায় নিজেকে উজাড় করে দিয়েছেন। দিন-রাত এমনকি শুধু নারায়ণগঞ্জে নয় টেকনাফ গাজীপুরেও দাফনে ছুটে গিয়ে খোরশেদ ও তার টিম। এ কাজ করতে গিয়েই খোরশেদ ও তার স্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সকলের নিকট অনুরোধ দোয়া করবেন যাতে দ্রুত খোরশেদ ভাই ও তার সহ-ধর্মিনী ‍সুস্থ হয়ে উঠেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, আট নং ওয়ার্ড যুবদলের সভাপতি মনজুর আলম মুসা, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম, জাকির হোসেন, সম্রাট, সুজন, মোহাম্মদ পলাশ, হুমায়ুন কবির, ওয়াসিম, শাওন, মাঝি, মহানগর ছাত্রদল নেতা আলী নেওয়াজ ,হীরা, রেদওয়ান, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা মেহেদী হাসানসহ আরও অনেকে।

এলএন/এইচএস/০৬০১-১৪

0