গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দর উপজেলার গণধর্ষণ মামলার প্রধান আসামি নিলয়কে গ্রেপ্তার করেছেন কামতাল তদন্ত কেন্দ্রের পুলিশ। সোমবার (৩০ আগস্ট) বিকেল সৌয়া ৪টায় কামতাল তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাসুদ রানার সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গণধর্ষণ মামলার প্রধান আসামি লিমন আহমেদ নিলয়কে গ্রেপ্তার করেন।

আসামি লিমন আহমের নিলয় বন্দর উপজেলার কেউঢালা মুসলিম পাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।

উল্লেখ্য, গত ১০মে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল কালি ঘাট গ্রামের কুদ্দুস মিয়ার মেয়ে আলো আক্তার (২৬) বাদি হয়ে লিমন (২৬), শাহ আলম(২৮) নাম উল্লেখ্য করে অজ্ঞাত ২ জনসহ ৪ জনকে আসামী করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে অজ্ঞাতনামা আসামি লাউশর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাকিরকে গ্রেপ্তার করেন।
কামতাল তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাসুদ রানা বলেন, গণধর্ষণের মামলাটি আমি গত ১৮আগস্ট তদন্ত কর্মকর্তা হিসাবে দ্বায়িত্ব পাই এবং নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার ও বন্দর থানার অফিসার ইনচার্জ এর দিক নির্দেশনায় গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে থানায় প্রেরণ করেছি।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গণধর্ষণ মামলার আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি। এ মামলায় এখন পর্যন্ত ২জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

0