গরীব মানুষ গুলো তাদের সঠিক প্রাপ্য পাক: সাইফউল্লাহ বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল বলেছে, এ ঈদে সমাজের বিত্তবানরা যদি গরীব মানুষের সঠিক ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে গরীব মানুষ গুলো একটু স্বস্তিতে ঈদ করতে পারবে। আমরা যারা একটু সচ্ছল রয়েছি তারা গরীবের পাশে দাড়ালে তারা অভাব অটনের মধ্যে থাকবে না। গরীবের যতটুকু হক রয়েছে তারা যদি সঠিক ভাবে সাহায্য পায় তাহলে তাদের অভাব একটু হলেও দুর হবে। গরীব মানুষ তারা তাদের সঠিক প্রাপ্য পাক সেটা প্রত্যাশা করি।

রোববার দুপুরে ফতুল্লার কাশিপুর উত্তর নরসিংপুর এলাকাস্থ কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিনের উদ্দেগে গরীবদের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, একজন মানুষ ধনী ব্যক্তিদের কাছ থেকে একটি শাড়ি ও একটি লুঙ্গি নেয়ার জন্য কত কষ্ট করতে হবে। অনেক সময় যাকাতের কাপড় নিতে এসে অনেকের জীবনও চলে যায়। আমরা যারা যাকাতের কাপড় দেই আমাদের উচিৎ নশৃংখলা ভাবে গরীব মানুষকে যাকাতের কাপড় বিতরণ করা। যাতে একটি শাড়ি ও লুঙ্গির জন্য কারোর জীবন চলে যাবে এটা আমরা কখনো আশা করি না। গিয়াস উদ্দিন ভাই যেভাবে শৃংখলা ভাবে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে খুব প্রশংসানীয়। এভাবে যেন সবাই যাকাতের কাপড় বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহম্মেদ, ২নং ওয়ার্ড সদস্য এমদাদুল হক খোকাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

0