গাজী ভাই না.গঞ্জের প্রথম আ.লীগের মন্ত্রী: আব্দুল হাই

0

রূপগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : উপজেলার তারাবো পৌরসভার রূপসী বাগবাড়িতে গাজী পরিবারের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে মো. মুন্না খানের সভাপতিত্বে সিঙ্গাপুরে চিকিৎসাধীন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তার ছোট ছেলে এফবিসিসিআইয়ের পরিচালক গোলাম আশরিয়া বাপ্পীর রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ,রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান, আওয়ামী লীগ নেতা আজমত আলী, মান্নান মুন্সি, মতি আখন্দ, ফিরোজ খাঁন, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, তারাবো পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম মনির ,নজরুল ইসলাম মফিজ, আনোয়ার হোসেন, তারাবো পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বাবেল।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেন, গাজী ভাই জনবান্ধব নেতা । জনগণের দোয়ায় তিনি দ্রুত জনগণের মাঝে ফিরে আসবেন। তিনি নারায়ণগঞ্জের প্রথম আওয়ামী লীগের মন্ত্রী । তাই তাকে নিয়ে আমাদের অনেক প্রত্যাশা ও ভালোবাসা। তিনি নারায়ণগঞ্জের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সবাই জন্য তার সুস্থতার জন্য দোয়া করবেন। তিনি যেন আমাদের মাঝে ফিরে এসে আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারেন।

দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জামাল খাঁন, ফিরোজ ভূইয়া, মনিরুজ্জামান নাফিজ, আলহাজ্ব রফিকুল ইসলাম পনির খাঁন, নাঈম ভূইয়া,আলম ভূইয়া, আরমান ভূইয়া, হালিম ভূইয়া,অদুদ ভূইয়া , শেরে আলম, ওবায়দুল ,আদনান , ছাত্রলীগ নেতা আওলাদ ,মনির, অনিক, সিয়াম, মাহাবুব, আদর ,মামুন সহ আরো অনেকে।

পরে গোলাম দস্তগীর গাজীর রোগমুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া দুটি কোরআন খতম দেয়া হয়। মোনাজাত পরিচালনা করেন বাগবাড়ি জামে মসজিদের ইমাম মুফতি হযরত মাওলানা মো: মইনুল হোসেন। এসময় মাদ্রাসার এতিম ছাত্রসহ সবার মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

0