গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ছাত্র-ছাত্রীদের আনন্দ র‌্যালী

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ২০১৯ সালের এইচ.এস.সি পরীক্ষায় নারায়ণগঞ্জ জেলায় শতভাগ পাশ করে ১ম স্থান অধিকার করায় আনন্দ র‌্যালী করেছে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ছাত্র-ছাত্রীরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় অবস্থিত কলেজ প্রঙ্গন থেকে র‌্যালীটি শুরু হয়। ঢাকা-চট্টগ্রাম মহসড়কের শিমরাইল মোড় হয়ে পূনরায় কলেজে গিয়ে র‌্যালী শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, ইঞ্জি. ইকবাল আতাহার খাঁন, শিশির ঘোষ অমর, আবুল হোসেন, বিমল চন্দ্র কর্মকার পল্টু, রিফাত হোসেন, রাজিব আহাম্মেদ, ওমর ফারুক, আবু তালেব, এইচ,এম ফারুক, আবু তাহের, সাইদুর রহমান ও শাহীন সিকদার প্রমূখ।

এই সাফল্যের জন্য কলেজের প্রতিষ্ঠাতা, অধ্যক্ষ ও নারায়ণগঞ্জ ৪-আসনের সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন উদ্দিন কৃতি ছাত্র-ছাত্রী, সম্মনিত অভিভাবক, শিক্ষকমন্ডলী, গভনিং বডির সকল সদস্যদের অভিনন্দন জানিয়ে বলেন, এই সাফল্যে অর্জন সম্বব হয়েছে গভনিং বডি, ছাত্র-ছাত্রী, সম্মনিত অভিভাবক ও শিক্ষকমন্ডলীদের আন্তরিক কর্মপ্রচেষ্টার জন্য।

এছাড়া নিয়মিত ক্লাস, ফলাফল মনিটরিং শিক্ষকদের জবাবদিহীতা এবং সেমিষ্টার পদ্ধতিতে পাঠদানের কারণে এই ফলাফল অর্জিত হয়েছে। ভবিষৎতে এই শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশের মধ্যে একটি সেরা প্রতিষ্ঠানে পরিনত হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের এইচ.এস.সি পরীক্ষায় গিয়সউদ্দিন ইসলামিক মডেল কলেজ থেকে ২৪৭জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অশংগ্রহন করে সকলেই কৃতর্কায হয়েছে। এর মধ্যে ৪৬জন শিক্ষার্থী এ প্লাস পেয়েছে।

0