গিয়াসউদ্দিন মডেল কলেজ: ‘আলোর পথে’ ও ‘অগ্রযাত্রা’র শুভ উদ্বোধন

0

লাইভ নারায়ণগঞ্জ: ছাত্র-ছাত্রীদের যাতায়াত সমস্যা দূরীকরণের লক্ষ্যে বিশেষ করে নারায়ণগঞ্জের শিক্ষার্থীদের নিরাপদ ও নির্বিঘ্নে যাতায়াত নিশ্চিত করতে ২টি নিজস্ব বাস সার্ভিস চালু করেছে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজ কর্তৃপক্ষ।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ‘আলোর পথে’ ও ‘অগ্রযাত্রা’ নামক বাস দু’টির শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহাবুবুর রহমান মাসুম।

উদ্বোধনকালে প্রেস ক্লাব সভাপতি বলেন, শিক্ষার্থীদের প্রতিটি মুহূর্ত অনেক মূল্যবান। সে বিষয়টি অনুধাবন করে শিক্ষার্থীদের সময়কে গুরুত্ব দিয়ে তাদের যাতায়াতের সুবিধার জন্য নিজস্ব পরিবহন ব্যাবস্থা চালু করা নিঃসন্দেহে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের একটি প্রশংসনীয় উদ্যোগ। শিক্ষার পরিবেশ, লেখাপড়ার মানসহ শিক্ষার্থীদের জন্য সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করায় আমি ধন্যবাদ জানাই কলেজটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিনকে।

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মো: মোসাদ্দেক হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক শরিফুদ্দিন সবুজ, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক মো: হারুন অর রশিদ চৌধুরী (স্বপন) সহ কলেজের শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধন শেষে নারায়ণগঞ্জ থেকে শিক্ষার্থীদের নিয়ে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় ‘আলোর পথে’ ও ‘অগ্রযাত্রা’।

0