গিয়াস উদ্দিনের মত বাটপার, চিটার জাতীয় পার্টির কেউ না: সানাউল্লাহ সানু

‌বিজ্ঞ‌প্তি: “প্রতারক, জালিয়াত গিয়াস উদ্দিন ভেন্ডার মহানগর জাতীয় পার্টির আহবায়ক পরিচয় দিয়েছে। গিয়াস উদ্দিনের মত বাটপার, চিটার, ভূমিদস্যু জাতীয় পার্টির আহবায়ক কেন, ওর মত লোক মহানগর জাতীয় পার্টির সদস্য হওয়ার যোগ্যতা রাখে না। তারপর আবার আহবায়ক! গিয়াসউদ্দিন ভেন্ডার যদি মহানগর জাতীয় পার্টির আহবায়কের কোন কাগজ দেখাতে পারে তাহলে রাজনীতি ছেড়ে দিব। গিয়াস উদ্দিন ভেন্ডার জাতীয় পার্টির পূর্বেও ছিল না, এখনও নেই।”গিয়াস উদ্দিনের মত বাটপার, চিটার জাতীয় পার্টির কেউ না: সানাউল্লাহ সানু।

জালিয়াতি ও প্রতারনা মামলায় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির আহবায়ক গিয়াস উদ্দিন ভেন্ডার গ্রেফতারের বিষয়ে গণমাধ্যমে দেয়া এক বিবৃতিতে তিনি এ কথা বলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

নারায়ণগঞ্জ জাতীয় পার্টির শীর্ষ এই নেতা বিবৃ‌তি‌তে আরও জানান, জাতীয় পার্টিতে কি নেতার অভাব দেখা দিয়েছে, যে বাটপার গিয়াস উদ্দিন ভেন্ডারকে দলে নিতে হবে? কোন ব্যক্তি যদি অপকর্ম করে তার ফল তাকেই ভোগ করতে হবে। সেজন্য সংগঠন তার অপকর্মের কালিমা বহন করবে না। আর গিয়াস উদ্দিন ভেন্ডার জাতীয় পার্টিন কিছু না। বিভিন্ন জায়গায় গিয়াস উদ্দিন ভেন্ডার মহানগর জাতীয় পার্টি আহবায়ক পরিচয় দিয়েছে সেজন্য অচিরেই সাংগঠনিক ভাবে আইনগত কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সানাউল্লাহ সানু জানান, নারায়নগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের আদর্শ নিয়ে রাজনীতি করি। কোন প্রতারক, চিটার, বাটপার, জালিয়াত, ভূমিদস্যু জাতীয় পার্টি রাজনীতি করার যোগ্যতা রাখে না। নারায়নগঞ্জ- ৫ আসনের সাংসদ সেলিম ওসমান ভাই ও নারায়নগঞ্জ -৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা ভাই নিজেরা স্বচ্চতার রাজনীতি করে। ওর মত লোক জাতীয় পার্টি করবে কিভাবে। সেলিম ওসমান এমপি প্রায় ১শ’ ৩০ কোটি টাকা খরচ করে শিক্ষাপ্রতিষ্ঠান করেছে। কোন অন্যায়কারীকে সেলিম ওসমান এমপি ও লিয়াকত হোসেন খোকা এমপি ভাই প্রশ্রয় দেয় না। গিয়াস উদ্দিন ভেন্ডার ভবিষ্যতে কোন জায়গায় জাতীয় পার্টি আহবায়ক পরিচয় দিলে তাৎক্ষনিক জানাবেন।

উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ বন্দর উপজেলার বন্দর খেয়াঘাট সংলগ্ন গিয়াসউদ্দিন কমপ্লেক্স থেকে তাকে গ্রেপ্তার করে। পরে, ভুক্তভোগি নারায়ণগঞ্জের একটি আদালতে এ সংক্রান্ত মামলার আবেদন করলে ৮ মে আদালত অভিযোগের তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রদান করে।