গৃহবধুকে হত্যার পর লাশ গুমের চেষ্টা

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গৃহবধুকে হত্যার পর তার স্বামীর বিরুদ্ধে লাশ গুম করার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৩ এপ্রিল) সকালে নিহতের চাচা পৌল বৌদ্য রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। এর আগে ১১ এপ্রিল রূপগঞ্জের দাউদপুর এলাকায় ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ওই নারী খুলনা জেলার সদর থানার ছোট খালপার মহির বাড়ী এলাকার আশিষ বিশ্বাসের মেয়ে প্রিয়া বিশ্বাস।

পৌল বৌদ্য জানান, গত দুই বছর পূর্বে প্রিয়া বিশ্বাসকে বিয়ে করে গোপালগঞ্জের মুকসুদপুর থানার বানিয়ারচর এলাকার সুকুমার মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল। বিয়ের পর থেকে সঞ্জয় মন্ডল প্রিয়া বিশ্বাসকে নিয়ে রূপগঞ্জের দাউদপুর এলাকায় আজাহার মোল্লার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। গত ১১ এপ্রিল রাতে সঞ্জয় মন্ডল প্রিয়া বিশ্বাসকে হত্যা করে। পরে লাশ গুম করার উদ্দেশে একটি মাইক্রোবাসে যোগে গোপালগঞ্জের মুকসুদপুর বানিয়ারচর তালবাড়ি এলাকায় তার নিজ বাড়ীতে নিয়ে গিয়ে দ্রুত সমায়িত করার প্রস্তুতি নেয়। খবর পেয়ে পরিবারের লোকজন প্রিয়ার মৃতদেহ দেখতে আসে। পরিবারের লোকজন দেখতে পায় মৃতদেহের গলায় আঘাতের চিহৃ ও নাক দিয়ে রক্ত বাহির হচ্ছে। পরে সঞ্জয় মন্ডলকে মৃত্যুর কারণ জিজ্ঞাসা করলে সে কোন সদোত্তর দিতে পারেনি। এ ঘটনা মুকসুদপুর থানা পুলিশকে জানালে লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করা হবে।