গোলাম গাউসের ছেলেকে ছুরিকাঘাত

0

লাইভ নারায়ণগঞ্জ : বুধবার (৬ ফেব্রুয়ারি) সাবেক ফুটবলার গোলাম গাউসের ছেলে কলেজ শিক্ষার্থী ওয়াসিফ গাউসিল উৎস (১৭) প্রতিবেশির ছুরিকাঘাতের শিকার হয়েছেন। বেলা ১২টার দিকে মাসদাইর গাবতলী মাজার রোড সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

 

আহত উৎস বলেন, আমার একটি কবুতর প্রতিবেশির বাসায় পরে যায়। তারপর আমি সেই কবুতর নিয়ে আসার জন্য প্রতিবেশি নাজিমের কাছে যাই, সেখানে নিজাম, দিদার ও জামাল উপস্থিত ছিলেন।

 

এ সময় তারা আমাকে আমার বাবাকে ডাকতে বলেন! কিন্তু আমি বলি যে না বাবাকে ডাকার প্রয়োজন নেই এরকম কথা কাটাকাটি একপর্যায়ে নাজিম আমাকে ধারালো ছুরি দিয়ে ৪ থেকে ৫টি আঘাত করে। সেখাখান থেকে কোনভাবে বাসায় আসার পর বাবা আমাকে হাসপাতালে নিয়ে আসে।

 

উৎসের বাবা বলেন, নিজামের সাথে আমাদের কোন রেষারেষি ছিলো না। মোটকথা কোন প্রতিবেশির সাথে সম্পর্ক খারাপ ছিলো না। আমার সু-সময়ে আমি প্রতিবেশিদের বিভিন্ন ভাবে সাহায্যে করেছি কিন্তু আজকে আমি এর প্রতিদান পেলাম। আমার ছেলের ক্ষতবিক্ষত শরীরে ২৭টি সেলাই লেগেছে।

 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে ফতুল্লা থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে।

0