গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করলেন এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।।

বৃহস্পতিবার (১২ মে) বিকাল ৫টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ওই খেলার শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী ম্যাচে প্রথম খেলা হয়েছে পিরোজপুর ইউনিয়ন বনাম বারদী ইউনিয়ন।

এমপি খোকা বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা স্মৃতি ধরে রাখতে আমরা এই খেলার আয়োজন করেছি। সুন্দরভাবে খেলার আয়োজন করায় প্রশাসন ও ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের আহবায়ক কমিটির আহবায়ক এড. শামসুল ইসলাম ভুইয়া। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি তৌহিদ এলাহির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নাইম ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্না, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাবরিনা হকসহ প্রমুখ।

উপজেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, টুনামেন্টে সোনারগাঁয়ে ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন পরিষদ অংশ গ্রহন করবে। প্রথম পর্বের খেলা আগামী ১৫ মে পর্যন্ত চলবে। অংশ গ্রহন করবে সোনারগাঁ পৌরসভা, পিরোজপুর ইউনিয়ন পরিষদ, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ, বারদী ইউনিয়ন পরিষদ, সনমান্দি ইউনিয়ন পরিষদ, সম্ভুপুরা ইউনিয়ন পরিষদ, জামপুর ইউনিয়ন পরিষদ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ, সাদিপুর ইউনিয়ন পরিষদ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ, কাঁচপুর ইউনিয়ন পরিষদ।