গ্যাস সংকটের প্রতিবাদে খেলাফত মজলিস‘র সমাবেশ ও স্মারকলিপি প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ নগরীর বাসা-বাড়ি ও শিল্পকারখানায় গ্যাস সংকটের প্রতিবাদের সমাবেশ ও তিতাস এর নিকট স্মারকলিপি প্রদান করেছে জেলা ও মহানগর খেলাফত মজলিস।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরে চাষাঢ়া শহীদ মিনারে সমাবেশের পর বালুর মাঠ অবস্থিত তিতাস এর কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর খেলাফত মজলিশের সভাপতি ডা. এস এম মোসাদ্দেক, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আহমদ আলী, সহ সাধারণ সম্পাদক হাফেজ আওলাদ হোসেন, জেলা খেলাফত মজলিশের সহ সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ খান, মহানগর খেলাফত মজলিশের সহ সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল গনি, প্রচার সম্পাদক হাফেজ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমানে আমরা একটি চরম সংকট কাল অতিক্রম করছি। গ্যাস সংকটের কারনে আজ মানুষ অন্ন থেকে বঞ্চিত। মানুষের চিকিৎসা ব্যবস্থা ব্যহত হচ্ছে, মানুষ ঘন ঘন রোগে আক্রান্ত হচ্ছে। ওনারা আমাদের দেখায় ওমুক যায়গায় ৭ হাজার, ওমুক যায়গায় ৫ হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে, কিন্তু এই সংযোগ গুলো দিচ্ছে কারা। সেুতরাং এই সরকারের দুর্নীতি বন্ধ করতে হবে, তিতাসের দুর্নীতি বন্ধ করতে হবে।

পরে, শহীদ মিনার থেকে মিছিল নিয়ে তিতান অফিসে যান খেলাফত মজলিসের নেতৃবৃন্দরা।