চট্টগ্রাম থেকে না.গঞ্জে এনে ধর্ষণ, সেই ধর্ষক গ্রেপ্তার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে চট্টগ্রাম হতে ডেকে নারায়ণগঞ্জ এনে ধর্ষণের ঘটনায় পলাতক আসামী রবিউল হাসান সানিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুন) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জ লিংক রোড থেকে আসামীকে গ্রেপ্তার করেন। এর আগে ৭ জুন রাত পৌনে নয়টার দিকে শহরের উকিলপাড়ায় ওই তরুণীকে ধর্ষণ করা হয়।

গ্রেপ্তারকৃত ধর্ষক মো. রবিউল হাসান সানি(২৪) মুন্সিগঞ্জের ফুলতলা এলাকার নুরুল হক ব্যাপারীর ছেলে। সে পরিবার নিয়ে গলাচিপায় ভাড়া বাসাতে বসবাস করতেন।

এ ঘটনায় ভিকটিম বাদি হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নিয়মিত মামলা করেছেন। যার নম্বর-০৯, তারিখ-০৯/০৬/২০১৯ খ্রিঃ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-০৩) এর ৯(১)/৩০।

তরুণী জানিয়েছে, ৬ মাস আগে চট্রগ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয় রবিউল ইসলাম সানীর সাথে। সেখানে তারা একে অপরের সাথে মুঠোফোন নম্বর আদান-প্রদান করেন। পরে দুজনের মধ্যে বন্ধুত্ব থেকে প্রেম শুরু হয়। এর সূত্র ধরে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সানী ওই তরুণীকে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে নিয়ে আসে। শুক্রবার তরুণী সাইনবোর্ড এলাকায় এসে নামলে সানী তাকে গ্রহণ করে।

তরুণীর দাবি, সাইনবোর্ড থেকে সানী তাকে একটি বাড়িতে নিয়ে যায়। সেখানে তার ইচ্ছের বিরুদ্ধে সম্পর্ক স্থাপন করে সামী। পরে এদিন রাতে (শুক্রবার) এক প্রকার জোর করে তাকে চট্টগ্রামের বাসে উঠিয়ে দিতে শহরের উকিল পাড়া বাস কাউন্টারে নিয়ে আসে। সে বিয়ে ছাড়া চট্টগ্রামে ফিরবে না জানালে এ নিয়ে দুজনের মধ্যে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে লোকজন জড়ো হলে থানায় খবর দেওয়া হলে পুলিশ আসে এবং সামীসহ তাকে আটক করে। কিন্তু পরবর্তীতে সানী সু-কৌশলে পালিয়ে যায়।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ থেকে জানা গেছে, গ্রেপ্তারকৃত ধর্ষক সানিকে ১০ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিম ডাক্তারী পরীক্ষা ও বিজ্ঞ আদালতে ২২ ধারায় জবানবন্দী সম্পূর্ণ করা হয়েছে।

0