চনপাড়ায় বিরামহীন গণসংযোগে বজলু মেম্বার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। উঠানে উঠানে গিয়ে প্রতিদিন বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন মেম্বার প্রার্থী বজলুর রহমান।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ১ নং ব্লোকে মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে উঠান বৈঠক করেন। স্থানীয় বাসিন্দারা বলছেন, ‘সৌহার্দ্যপূর্ণ পরিবেশে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এই মেম্বার প্রার্থী। তাঁর বিকল্প এই ওয়ার্ডে আর কেউ নেই।’

জানা গেছে, রূপগঞ্জের মূল ভূখণ্ড থেকে চনপাড়া গ্রাম অনেকটাই বিচ্ছিন্ন ছিল। তিন দিকে নদী ও এক দিকে খালবেষ্টিত এই গ্রামে লাখখানেক লোকের বাস। গ্রামের বড় অংশজুড়েই বস্তি। সড়কপথে এই গ্রামে ঢুকতে হলে ডেমরা হয়ে বালু নদের ওপর নির্মিত সেতু পার হতে হয়। ফলে গ্রামে প্রবেশের রাস্তা কার্যত একটি।

এই অবহেলিত জনপথের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে কায়েতপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দায়িত্ব নেন বর্তমান চনপাড়ার বাসিন্দা বজলুর রহমান। গ্যাস, বিদ্যুৎ থেকে শুরু করে সড়কের ব্যাপক উন্নয়ন ঘটে তাঁর নির্বাচনী আমলে। প্রতিষ্ঠিত হয়েছে আধুনিক শিক্ষা প্রতিষ্ঠানও।

আগামী ১১ নভেম্বর আবারও এই ওয়ার্ডে নির্বাচন হতে যাচ্ছে। অংশ নিয়েছেন বজলুর রহমান। মসজিদের ইমাম থেকে শুরু করে রাজনৈতিক নেতা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সমর্থন করেছেন অনেক আগেই। তারই ধারাবাহিকতায় আরও ৯নং ওয়ার্ডের ১ নং ব্লোকে গণসংযোগ চালিয়েছেন এই প্রার্থী।

এ সময় উপস্থিত ছিলেন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আমির দালাল, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লোকমান ভান্ডারী,সাধারণ সম্পাদক মোঃ শাহআলম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড মসজিদের মুফতি শরিফুল ইসলাম, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১নং ওয়ার্ড জাতীয়তা বাদি বি এন পির সাবেক সভাপতি হাসেম চৌধুরী, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পির যুগ্ম সাধারন সম্পাদক ইউসুফ হাওলাদার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন জাতীয়তা বাদি বি এন পি নেতা জাফর মোল্লা, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক মোঃ জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মোঃ সপন বেপারি, জামাল মাস্টার, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ আরাফাত, সাধারণ সম্পাদক সর্নালী আক্তার প্রমুখ।

0