চরম সাবধানতার বার্তা দিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক!

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকেই জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন থেকে শুরু করে স্বাস্থ্যবিভাগের কর্মকর্তারাও রাত-দিন কাজ করে যাচ্ছেন। তারা জনসচেতনতা থেকে শুরু করে, ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে নানা পদক্ষেপ ও কর্মসূচি গ্রহণ করেছেন। এতে জেলা প্রশাসক থেকে সিভিল সার্জনসহ, পুলিশের কর্মকর্তারা, অনেক ম্যাজিস্ট্রেটও করোনায় আক্রান্ত হয়েছেন এবং হচ্ছেন। এরপরও জনসাধারণকে সচেতন করা যাচ্ছে না। এরকমই এক জায়গা থেকে ক্ষোভ ও কঠোরতা প্রকাশ করে সাবধানতার বার্তা নারায়ণগঞ্জবাসীর প্রতি দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন।

২৬মে (মঙ্গলবার) দুপুরে নিজের ব্যক্তি ফেসবুকের এক স্ট্যাটাসে চরম সাবধানতার বার্তা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মো.জসিম উদ্দিনের স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো-

হায়রে নারায়ণগঞ্জবাসী, ম্যাজিস্ট্রেট পুলিশকে ফাঁকি দিয়ে মসজিদে জড়ো হলেন, হাতে পয়সা নাই অধিকার দেখিও ঈদের মার্কেটে জড়ো হলেন । ঈদের দুদিন বিকালবেলা জড়ো হলেন নবীগঞ্জ ফেরিঘাট কাঞ্চন ব্রিজ সেখানে গিয়ে যখন ম্যাজিস্ট্রেট পুলিশ বাধা দিল তারপর আপনাদের হুস হলো না ।
ইতিমধ্যে নারায়ণগঞ্জে পজিটিভ হওয়ার সংখ্যা বেড়েই চলছে। এখন আর শ” এর মধ্যে নেই হাজার পেরিয়ে অনেক বেশি ।একটু ঘরে থাকুন নিজের জন্য পরিবারের স্বার্থে। বহুবার অনুরোধ করেছি বাড়িওয়ালাদের অথবা যারা প্রতিবেশী হিসেবে আছেন। পজিটিভ হওয়া ব্যক্তি মানেই অসুস্থ নয়, অসুস্থ হলেই মারা যাবে না। তাকে সাহায্য করুন, ওই পরিবারকে সাহায্য করুন। এরপরেও যদি আপনাদের অসহযোগিতা এবং হিংস্রতার শিকার কেউ হয়, তাহলে আপনাদের পজিটিভ হওয়ার চেয়ে বড় শাস্তি পেতে হবে। কোন ছাড় দেওয়া হবে না।

( ম্যাজিস্ট্রেট আফিফা বেগমের নেতৃত্বে রূপগঞ্জ পুলিশ কাঞ্চন ব্রিজ, ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান হিমু নেতৃত্বে সদর থানা পুলিশ নবীগঞ্জে অভিযান পরিচালনা করছে)

 

এলএন/এইচএস/০৫২৭-০৭

0