চলন্ত বাসে ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা, থানায় মামলা

0

স্টাফ করেসপন্ডেন্ট;লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে স্কুল ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন পিতা জাহাঙ্গীর হোসেন। মঙ্গলবার (৯ এপ্রিল) নারী ও শিশু নির্যাতন দমন আইন অনুযায়ী ২০০০ ( সংশোধনী-২০০৩) এর ৯(৪)(খ)/৩০ ধারায় মামলা রুজু করা হয়, যার মামলা নং ২১।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার হারুন অর রশিদ। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, ইমরান মেহেদি সিদ্দিক, সুবাস চন্দ্র সাহা প্রমুখ।

সংবাদ সম্মেলনে এসপি বলেন, সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার (১৬)। সে প্রাইভেট শেষ করে তার বড় বোনের বাসায় যান। বড়বোন জান্নাত সুতা আনার জন্য সাদিয়াকে চিটাগাংরোড যেতে বলে তখন সে মৌচাক হতে রজনী গন্ধা বাস ( যার রেজিঃনং-ঢাকামেট্রো-ব-১৫-১৮৪৯) যোগে চিটাগাং রোডের উদ্দেশ্যে রওনা হয়। এসময় মেয়েটি শিমরাইল মোড়ে ফুটওভার ব্রীজে নামার জন্য বাসের হেল্পারকে বলে। পরে সোলেমান (২২) নামে যুবক মেয়েটির শরীরে হাত দিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। তখন সাদিয়া চিৎকার দিয়ে বাস থেকে নেমে পড়লে তার গলা টিপে ধরে সোলেমান। পরে গাড়ির কাঁচপুর সেতুর নিচে নিয়ে গেলে মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন যৌন হয়রানির চেষ্টাকারি সোলেমান, গাড়ির চালক হাবিবুর (৪২),ও কন্ট্রাক্টর জয় কে (১৯) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

0