চলন্ত বাসে ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টায় হেলপার গ্রেফতার

0

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চলন্ত বাসে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার অভিযোগে চালক ও হেলপারকে গণধোলায়ের পর আটক করেছে পুলিশ।

৮ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৬টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকায় রজনীগন্ধা পরিবহনে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ।

ওসি শাহীন শাহ পারভেজ আরো জানান, সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার দশম শ্রেনীর স্কুল ছাত্রী সন্ধ্যার দিকে প্রাইভেট পড়া শেষে মায়ের জন্য টেইলারী কাজের সুতা কেনার জন্য ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৌচাক থেকে শিমরাইল মোড় যাওয়ার জন্য রজনীগন্ধা পরিবহনে ঢাকা-মেট্রো-ব-১৫-১৮৪৯নং বাসে উঠে। বাসটি মহাসড়কের শিমরাইল ইউটার্ন (ডাচবাংলা ব্যাংক) এলাকায় সকল যাত্রীরা নেমে যায়। এসময় মেয়েটি শিমরাইল মোড়ের ফুটওভার ব্রীজের নামার জন্য বাসের হেলপারকে বলে। এসময় সোলেমান (২২) নামে যুবক মেয়ের শরীরে হাত দিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। মেয়েটি চিৎকার দিয়ে বাস থেকে নেমে পড়লে তার গলা টিপে ধরে হেলপার সোলেমান। পরে গাড়ি কাঁচপুর সেতুর নিচে নিয়ে গেলে মেয়ের চিৎকারে স্থানীয় লোকজন যৌন হয়রানির চেষ্টাকারী সোলেমান, গাড়ির চালক হাবিবুর রহমান (৪২) ও হেলপার জয়কে (২৩) গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ রজনীগন্ধা পরিবহনের ঐ বাসটি আটক করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় অভিযুক্ত হেলপার সোলেমানকে আসামী করে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহিন শাহ পারভেজ।

গ্রেফতারকৃত সোলেমান পটোয়াখালী জেলার বাউফল থানার কামারপাড়া এলাকার লোকমান সরকারের ছেলে। সে ঢাকার যাত্রবাড়ি মীরহাজারীবাগ এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

শওকত আলী সৈকত
নারায়ণগঞ্জ।
তারিখ: ০৮/০৪/২০১৯

0