চাকরির খোঁজে এসে যুবক অপহরণ, গ্রেপ্তার ৩

0

লাইভ নারায়ণগঞ্জ: চাকরির খোঁজে পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এসে অপহরণের শিকার হয়েছেন মো. আরিফ হোসেন (২২) নামে এক যুবক। অপহরণের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৫ অক্টোবর) রাতে সিদ্ধিরগঞ্জ চৌধুরীবাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে। শনিবার সকালে মো. আরিফ হোসেন বাদী তিন জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছে। দুপুরে গ্রেফতারকৃতদের অপহরণ মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিদ্বিরগঞ্জ গোদনাইল রসুলবাগ এলাকার শুকুর আলীর ছেলে মো. সেলিম রেজা (৩২), একই থানার বৌ বাজার এলাকার মো. বাদল মিয়ার ছেলে মো. জনি (১৯) ও এনায়েত নগর এলাকার মৃত. মান্নানের ছেলে মো. ফারুক (৪২)।

মামলার সূত্রে জানা যায়, প্রেমিকার সাথে কথা বলে চাকুরীর খোঁজে পটুয়াখালী থেকে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ আসে মো আরিফ হোসেন। চৌধুরীবাড়ি আরকে গার্মেন্টসের সামনে দাড়িয়ে প্রেমিকের সাথে কথা বলা সময় সেলিম রেজা, মো. জনি ও ফারুক মিলে তার প্রেমিকাকে ধমক দিয়ে তাড়িয়ে দেয়। পড়ে আরিফের স্বজনদের কাছে তারই মোবাইল দিয়ে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে । পরে তার স্বজনরা পুলিশকে অভিযোগ জানালে পুলিশ ঘটনা স্থানে গিয়ে অপহৃত আরিফকে উদ্ধার করে এবং অপহরণকারী তিনজনকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) জনাব মো. কামরুল ফারুক জানান, অপহরণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এছাড়াও সেলিম রেজা এলাকার চিহিৃত অপরাধী তার বিরুদ্ধে বিভিন্ন থানায় চাঁদাবাজি ও প্রতারণার একাধিক মামলায় রয়েছে বলে জানান ওসি।

0