চাঞ্চল্যকর প্রবীর হত্যা: স্বাক্ষ্য দিলেন ডাক্তার, ম্যাজিস্ট্রেট ও পুলিশ

0

স্টাফ করেসেপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর স্বর্ন ব্যবসায়ী প্রবীর চন্দ্র ঘোষ হত্যা মামলায় স্বাক্ষ্য দিয়েছে ডাক্তার, ম্যাজিস্ট্রেট ও পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা ও দায়রা জজ মো. আনিসুর রহমানের আদালতে এ সাক্ষ্য নেয়া হয়। এ সময় আসামীরা উপস্থিত ছিলেন।

তারা হলেন, নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া ১’শ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদুজ্জামান, ডা. এসকে ফরহাত, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ এ.এসআই মো. সেলিম রেজা।

এসময় মামলার বাদী পক্ষে উপস্থিত ছিলেন, নিহত প্রবীর চন্দ্র ঘোষ এর ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ, শমির চন্দ্র ঘোষ, মামাত ভাই রিপন বিশ্বাষ, মামা ধরেঞ্জয় ঘোষ ও সংকর ঘোষ।

বাদী পক্ষের আইনজীবী ছিলেন, সরকারি পিপি এড. এস.এম. ওয়াজেদ আলী খোকন, রাষ্ট্র সহয়াক এড. মৃনাল কান্তি দত্ত বাপ্পি, এড. জয়ন্ত কুমার ঘোষ, এড. মিনহাজ উল ইসলাম ভূইয়া, এড. জনি চন্দ্র গোপ, প্রমূখ।

এসময় পিপি এড. ওয়াজেদ আলী খোকন জানান, আলোচিত প্রবীর হত্যা মামলার এ পযন্ত ২২ জন সাক্ষ্য দিয়েছে। মামলাটি দ্রুত নিষ্পত্তি করার জন্য সকল প্রকার প্রক্রিয়া নেয়া হচ্ছে। যত দ্রুত পারা যায় মামলাটি নিষ্পত্তি করা হবে।

মামলার বাদী নিহত প্রবীর চন্দ্র ঘোষ এর ছোট ভাই বিপ্লব চন্দ্র ঘোষ জানান, আমার ভাইয়ের হত্যা মামলার আসামী পিন্টু দেবনাথ, আব্দুল মামুন মোল্লা ও বাপেন ভৌমিক এর সর্বোচ্চ শাস্তি দাবী করছি। আসামীরা যেন বৃন্দু মাত্র ছাড় না পায়। তাদের উপযুক্ত শাস্তি দিলে সমাজে এই ধরণের ঘটনা কম ঘটবে।

0