চানমারীর আলোচিত মাদক সম্রাজ্ঞী রুমী গ্রেফতার

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর চানমারীর আলোচিত মাদক সম্রাজ্ঞী এবং এক ডজনেরও বেশী মাদক মামলার আসামী মোসাম্মৎ রুমী আক্তার (৩৫) কে গ্রেফতার করেছে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৬মে) তাকে ফতুল্লা থানার তল্লা সবুজবাগস্থ সুমনের বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ত্রিশ গ্রাম (৩০০ পুরিয়া) হেরোইন সহ মাদক বিক্রির ১৯ হাজার ৭ শত টাকা উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তার ওরফে রুমী জামালপুর জেলার মাদারগঞ্জ থানার বিরপাকের দেহ গ্রামের মুক্কার মেয়ে ও ফতুল্লা থানার তল্লা সবুজ বাগের সুমনের বাড়ীর ভাড়াটিয়া লেবু মিয়ার স্ত্রী।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নারায়নগঞ্জে “ক” সার্কেলের উপ-পরিদর্শক সুরাইয়া আক্তার,সহকারী উপ-পরিদর্শক ও মোঃ মাহাফুজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে বিকেল ৫ টার দিকে তল্লা সবুজবাগস্থ গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তারের ফ্ল্যাটে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। পরে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের নিকট গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী স্বীকার করে ফতুল্লা থানার নয়ামাটি এলাকার অপর মাদক সম্রাজ্ঞী পারভিন ওরফে নাইট পারভিন তাকে প্রতি সপ্তাহে ৫ লক্ষাধিক টাকার হেরোইন প্রদান করে। গত একদিন পূর্বে হেরোইন বিক্রির তিন লাখ টাকা পরিশোধ করেছে এবং দুই লাখ টাকা বাকী রয়েছে।

এ বিষয়ে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী রুমী আক্তার ও অপর মাদক সম্রাজ্ঞী নাইট পারভীনকে পলাতক আসামী দেখিয়ে ফতুল্লা থানায় মাদক আইনে মামলা দায়েরসহ গ্রেফতারকৃত রুমী আক্তার কে ফতুল্লা থানায় সোপর্দ করেছে।