চাষাঢ়ায় কিশোরী অপহরণ, গ্রেপ্তার ১

0
লাইভ নারায়ণগঞ্জ: শহরের চাষাঢ়ায় এক কিশোরীকে অপহরণ করার অভিযোগে সাগর চৌধুরী (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) তাকে আদালত কারাগারে প্রেরণ করেন। একই সাথে ভুক্তভোগি কিশোরীর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করেছেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে।

কোর্ট পুলিশের এ এস আই রোকনুজ্জামান গণমাধ্যমকে বলেন, ভুক্তভোগী কিশোরী আদালতে ২২ ধারা জবানবন্দি দিয়েছে। এ মামলার প্রধান আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। সাগর চৌধুরী রাজধানীর মোহাম্মদপুর থানার মো. হানিফ হাওলাদারের ছেলে। এই ঘটনায় তার পিতা ও মা জাহানারা বেগমকেও আসামী করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক ব্যবহার করে কিশোরীকে নানাভাবে ব্ল্যাকমেইল করে আসছিলো সাগর। কিশোরী সাগরের পরিবারকে বিষয়টি জানালেও তারা কোনো গুরুত্ব দেয়নি।  গত ১১ জানুয়ারি কিশোরী তার মায়ের সাথে চাষাড়া বেলী টাওয়ারের কাছে গেলে অজ্ঞাত কয়েকজন লোক একটি মাইক্রোবাসে করে কিশোরীকে তুলে নিয়ে যায়। কিশোরীর মা তখন বিষয়টি সাথে সাথে ফোন করে কিশোরীর বাবাকে জানায়। কিন্তু কিশোরীর বাবা সেখানে গিয়ে তাদের খুঁজে পাননি। পরে ১৯ জানুয়ারি কিশোরীর পিতা বাদী হয়ে সদর মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

0