চাষাঢ়ায় বিআরটিসি বাস চালককে মারধর, যুবক আটক

0

লাইভ নারায়ণগঞ্জ: রাষ্ট্রীয় পরিবহন বিআরটিসি’র বাস চালককে মারধর করেছে একদল যুবক। এ ঘটনার সাথে জড়িত যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে চাষাঢ়ায় পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার বাসচালকের নাম শেখ মজিদ (৩০)। এদিকে, আটক যুবকের নাম রুমি (২৫)। সে নগরীর জামতলা এলাকার বাসিন্দা বলে জানিয়েছে।

বাসচালক শেখ মজিদ জানান, এক যাত্রী ঢাকা থেকে বাসে ওঠার সময় পুরনো টিকেট দেখায়। আমি পুরনো টিকেট ছিড়ে নতুন টিকেট কিনে আনতে বলায় সেখানে আমার সাথে তর্কবিতর্ক হয়। পরে ওই যাত্রী মোবাইল ফোনের মাধ্যমে চাষাঢ়ায় তার লোকজন জড়ো করে। বাসটি (ঢাকা মেট্রো-ব: ১৫-৫৫০৪) চাষাঢ়ায় এসে পৌছালে ওই যাত্রীর লোকজন বাসের ভেতরে ঢুকে মারধর করে।

এদিকে পার্শ্ববর্তী পুলিশ বক্স থেকে পুলিশ এসে এক যুবককে আটক করে। তবে অন্যরা এর আগেই পালিয়ে যায়। ওই যুবককে সদর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে পুলিশ বক্সে দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) রিপন বলেন, চাষাঢ়ায় বিআরটিসি বাসের এক চালক মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে। বাসের অন্য যাত্রীরা জানিয়েছেন, মারধর করা ওই যুবকদের দলে আটককৃত যুবকও ছিল। ভুক্তভোগী ও আটক যুবককে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

0