চাষাঢ়ায় লিপি ওসমান ও প্রয়াত গোলাম সারোয়ারের জন্য দোয়া অনু‌ষ্ঠিত

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সহধর্মিনী নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির সুস্থতা এবং নারায়ণগঞ্জের বিলুপ্ত পৌর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, শহর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ারের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে মসজিদ ও মাদ্রাসায় মিলাদ অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (৩০ অক্টোবর) বাদ আসর মহানগর ও জেলার বিভিন্ন মসজিদে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। করোনার কারণে মৃত্যুবার্ষিকীর কর্মসূচীতে কিছুটা পরিবর্তন করা হয়েছে। এর পাশাপাশি প্রয়াত এমপি নাসিম ওসমান, এমপি সেলিম ওসমান, তার পত্মী নাসরিন ওসমান, এমপি শামীম ওসমান সহ পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করা হয়।

এসময় উত্তর চাষাড়া মসজিদে দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি ও বিকেএমইএ’র পরিচালক শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর যুবলীগের এনসিসি ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব সেলিম খান, ১৩নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৪নং ওয়ার্ড সভাপতি হাজী শামসুল আলম সহ আরও অনেকে।

উল্লেখ, ২০১৫ সালের ৩০ অক্টোবর মৃত্যুর আগের ২০ দিন ধরে প্রচন্ড জ্বরের কারনে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন গোলাম সারোয়ার। প্রথমে তাকে ল্যাব এইডে নেয়া হলে ল্যাব এইড কর্তৃপক্ষ তাকে লাইফ সাপোর্টে রাখে। পরে তাকে ল্যাব এইড থেকে শমরিতা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনি ১০ দিন চিকিৎসাধীন ছিল। তবে তারপরেও তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় তাকে সেন্ট্রাল হাসপাতালে ও পরে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।

0