চিটাগংরোডে ২জন আটক, ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা চোরাচালানের অভিযোগে ২জনকে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি আটককৃতরা চোরাচালানের সাথে জড়িত। শনিবার (৪ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগংরোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে  ১২শ’ ৮টি ভারতীয় শাড়ী, ৬৪টি ভারতীয় থ্রী-পিছ, ১৫টি ভারতীয় লেহেঙ্গা এবং ভারতীয় শাড়ী পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি এ্যাম্বুলেন্স জব্দ করা হয় বলে জানায় র‌্যাব।


আটককৃতরা হলো, কুমিল্লার কোতয়ালী থানার রাচিয়া এলাকার আ. সাত্তারের ছেলে মো. নাইমুল হাসান রাকিব (২৭) এবং কুমিল্লার কোতয়ালী থানার আমড়াতলী এলাকার মো. মোসলেম উদ্দিনের ছেলে মো. আবুল কাশেম (৩২)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটককৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দুইজন একত্রে হয়ে দীর্ঘদিন যাবৎ সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে এ্যাম্বুলেন্স চালক ও সহোযোগীর ছদ্মবেশ ধারন করে ভারত হতে অবৈধভাবে চোরাই পথে ভারতীয় শাড়ী, থ্রী-পিছ ও লেহেঙ্গা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। চোরাকারবারীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।