চুনকা ভাই বলেছিলেন ‘আমি যতোদিন আছি পৌর পিতা কেউ হতে পারবে না’

0

লাইভ নারায়ণগঞ্জ: আলী আহমেদ চুনকার মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টায় জেলা আওয়ামীলীগ পার্টি অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্য জেলা আওয়ামীলীগের সভাপতি আবদল হাই বলেন, নারায়ণগঞ্জের খুব খাপার সময় আলী আহম্মদ জেলা আওয়ামী লীগের হাল ধরেছিলেন। তার শেষ পৌর মেয়র নির্বাচনের রাতে সে আমার সাথে ছিলেন। নির্বাচনে ফলাফলে পর তাকে জানালাম। আমি তাকে জরি মাখিয়ে দিয়েছিলাম। সে বলেছিলো আমি যতোদিন আছি পৌর পিতা কেউ হতে পারবে না। অত্যন্ত গুনী লোক ছিলেন। সবাই বলে মা বাবা ভালো হলে সন্তান ও ভালো হয়। চুনকা সাহেব ভালো ছিলেন। চুকা সাহেবের মতো তার কন্যাও সুযোগ্য। সেলিনা হায়াৎ নারায়ণগঞ্জে জনগনের প্রিয় মেয়র বলেই তাকে বার বার মেয়র নির্বাচন করা হয়। আসলে চুনকা সাহেবের গুন আর স্মৃতি চারন করলে এই রাত পার হয়ে যাবে তাও শেষে হবে না।

সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু বলেন, চুনকা সাহেব ফুটবল খেলোয়ার ছিলেন। তিনি ভালো কাবাডি খেলতেন। তার খেলা দেখার জন্য মাঠে হাজার হাজার মানুষ আসতো। খুব দয়াবান ছিলেন, আমাকে বলেছিলেন কিরে পয়সা আছে পকেটে? না থাকলে বল। লজ্জা করিস না। সে নিজেকে সবার কাছে বিলিয়ে দিতেন। রাত নাই দিন নাই সে সব সময় সবার চিন্তা করতেন। মুক্তিযুদ্ধে তারে বিশেষ অবদান ছিলো।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আবদুর কাদের, সহ-সভাপতি আব্দুর রহমান ভূইয়া, সাংগঠনিক সম্পাদক এ কে এম আবু সুফিয়ান, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব ধর্ম সম্পাদক নুর হোসেন, কার্যকরী সদস্যআহমেদ হোসেন, আবুল বাসার টুকু প্রমুখ।

0