চুরির মালের ভাগ নিয়ে ঝগরা, গুলিতে যুবক আহত

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চুরির মালামাল ভাগ করাকে কেন্দ্র করে গুলিতে আহত হয়েছেন মো. নুর নবী (৩৫) নামের এক যুবক। সোমবার (১১ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।


পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানায়, রাতে চোর চক্রের সদস্য সাহেব আলীর সঙ্গে চোরাই মালামালের ভাগবাটোয়ারা নিয়ে নুর নবীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। এ সময় সাহেব আলীর কাছে থাকা অস্ত্র দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যান।

পুলিশের দাবি, সিদ্ধিরগঞ্জে পরিত্যক্ত মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘ দিন যাবত মালামাল চুরি করে আসছিল। ১৩ সেপ্টেম্বর রাতে ওই মিলের মালামাল চুরির সময় পুলিশের ওপর হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় গুলিবিদ্ধ নুর নবী ও সাহেব আলী পলাতক আসামি।

আটিগ্রামের বাসিন্দা ফারুক হোসেন জানান, গুলির শব্দ শুনে তিনি ঘটনাস্থলে যান। পরে আশপাশের লোকজনদের সঙ্গে কথা বলে জানতে পারেন চুরির মালামাল ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বলেন, আটিগ্রামে গুলিতে একজন আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

0