চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করলেন বক্তাবলীর আবুল হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন বক্তাবলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থী এম শওকত আলীর প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে থাকছেন জাতীয় পার্টির লাঙল প্রতীকের আবুল হোসেন এবং চেয়ারম্যান প্রার্থী হিসেবে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন দাখিল করেছেন।

রবিবার (১৭ অক্টোবর)দুপুর ২টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রানী সম্পদ কর্মকর্তার কার্যালয় থেকে এ মনোনয়ন পত্র দাখিল করেছেন তিনি।

বক্তাবলি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা.মোঃ আতাউর রহমান ভূইয়ার কাছ থেকে বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী লাঙ্গল প্রতীকে মনোনয়ন পত্রটি দাখিল করেছেন আবুল হোসেন।

মনোনয়ন দাখিলের সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলার সভাপতি বীরমুক্তিযোদ্ধারা আব্দুল মোতালেব,জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম আব্দুল কাদের,সদর উপজেলার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন,মোঃ সোহরাব হোসেন মনসুর,শফিকুল ইসলাম,মোঃ সিরাজ, মোঃমানিক প্রমূখ

মনোনয়ন দাখিল শেষে আবুল হোসেন বলেন,আমি জাতীয় পার্টি থেকে মনোনয়ন নিয়ে নির্বাচন করছি। জাতীয় পার্টির প্রেসিডেন্ট আমাকে লাঙল দিয়েছেন। আমার দৃঢ় বিশ্বাস আমি নির্বাচন করবো। এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আমি নির্বাচন করতে চাই।এলাকাবাসীকে সাথে নিয়ে এবং জাতীয় পার্টির সমর্থন নিয়ে আমি নির্বাচন করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

0