চেয়ারম্যান প্রার্থী বাসদনেতা এস এম কাদিরের মনোনয়ন দাখিল

0

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র দাখিল করেছেন সমাজতান্ত্রিক দল-বাসদ মনোনীত প্রার্থী এস এম কাদির।


শনিবার (১৬ অক্টোবর) সদর উপজেলা নির্বাচন অফিসার আফরোজা খাতুনের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন তিনি।

উপস্থিত ছিলেন প্রার্থী এস এম কাদির , আরও উপস্থিত ছিলেন বাসদ নাঃগঞ্জ জেলা ফোরামের অন্যতম সদস্য আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নাঃগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরিফ, শ্রমিক ফ্রন্ট জেলার দপ্তর সম্পাদক রুহুল আমিন সোহাগ,কুতুবপুর ইউনিয়নের বাসদ সমংগঠক গোলাম মোস্তফা, সালাম , আইন্দাল হক সহ প্রমুখ।

প্রার্থীর আহ্বান কুতুবপুর ইউনিয়নের নাগরিক সমস্যার নিরসন করে আধুনিকায়ন করা ডিএনডি প্রকল্প এলাকাকে আবাসিক এলাকা হিসাবে ঘোষণা কর। কুতুবপুর ইউনিয়নকে থানায় উন্নীত করে সিটি কর্পোরেশনের অর্ন্তভুক্ত করা, জলাবদ্ধতা,মশা ও দূষণমুক্ত কুতুবপুর ইউনিয়ন চাই। জনগণের নিজস্ব শক্তি নির্মাণ করা, মানবিক কুতুবপুর ইউনিয়ন গড়ে তোলার দাবিতে সকলের সহযোগিতা ও ভোট প্রত্যাশা।

উল্লেখ্য, ২৯ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের (ইসি) বৈঠক শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তাফসিল অনুযায়ী, আগামী ১১ নভেম্বর এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর। এ ছাড়া মনোনয়নপত্র বাছাই ২১ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর। এবং সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

0