চোখ বেঁধে তুলে নিয়ে যাওয়া সাংবাদিক শিপন বাড়ি ফিরেছেন

0

লাইভ নারায়ণগঞ্জ: অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি নিউজের অপহৃত সাংবাদিক শিপন মন্ডলের (অভি) সন্ধান মিলেছে। অপহরণের ২৪ ঘণ্টা পর বুধবার ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকার একটি নির্জন রাস্তায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় এক সাংবাদিকের সহায়তায় তিনি বাড়ি ফিরেছেন।

এর আগে, নারায়ণগঞ্জের ফতুল্লার নয়ামাটি এলাকায় নিজ বাড়ির পাশ থেকে মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে শিপন মণ্ডলকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

শিপন মণ্ডল জানান, কেনাকাটার প্রয়োজন বাইরে বের হলে একটি মাইক্রোবাস তার পথ আগলে দাঁড়ায়। এ সময় মাইক্রোবাসের এক আরোহী এক টুকরা কাগজ এগিয়ে দিয়ে ঠিকানাটা কোথায় জানতে চায়। শিপন কাগজটা দেখতে হাত বাড়ালে, আরোহী মাইক্রোবাস থেকে নেমে ওই কাগজ তার নাকেমুখে চেপে ধরেন। অচেতন হওয়ার আগে শিপন টের পান, গাড়ি থেকে নেমে আসা আরও দুই-তিনজন তাকে টেনে হিঁচড়ে মাইক্রোবাসে তুলছে। একজন তার চোখ বেঁধে ফেলে। ধস্তাধস্তির একপর্যায়ে পর্যায়ে শিপন অচেতন হয়ে পড়েন।

তিনি জানান, সকালের দিকে টের পান এখনো গাড়িতেই আছেন। পরে তাকে রুটি খেতে দেওয়া হয়। এরপর আবারও ঘুমিয়ে পড়েন শিপন। সন্ধ্যার পর একটা নির্জন স্থানে পৌঁছে শিপনকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে গাড়িটি চলে যায়। স্থানীয়দের কাছে জানতে পারেন, জায়গাটি হলো ফেনির ফাজিলপুর। সেখান থেকে পরে পূর্বপশ্চিমের ফেনী জেলাপ্রতিনিধি আবদুল্লাহ আল মামুনের সহায়তায় শিপন ঢাকা ফিরে আসেন।

0