ছবি দেখেই সংবাদ তৈরী করা যায় : জসিম উদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জ : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি অসুস্থ্য মাহমুদ হাসান কচি ও ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান নয়নের পরিবার জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস পেয়েছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকেলে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সাথে স্ব-পরিবারে সভাপতিসহ নয়নের পরিবার ও এসোসিয়েশনের নেতৃবৃন্দ সাক্ষাৎ করলে এ সহযোগীতার আশ্বাস দেওয়া হয়।

এ সময় জেলা প্রশাসক বলেন, ফটো সাংবাদিকতা অত্যন্ত ঝুকিপূর্ন একটি পেশা। একটি সংবাদের ছবি সেই সংবাদের অনেক গুরুত্ব বহন করে। ছবি দেখেই সংবাদ তৈরী করা যায়। ফটো সাংবাদিক নয়নের পরিবারের জন্য কিছু করাটা আমার দায়িত্ব মনে করেই করবো।

প্রেসক্লাবে নয়নের কুলখানীতে অংশগ্রহন করতে নাপেরে দুঃখ প্রকাশ করেন জেলা প্রশাসক। তিনি নয়নের স্ত্রীকে শান্তনা দেন এবং তাদের জন্য দোয়া করেন।

এছাড়াও সভাপতি অসুস্থ্য মাহমুদ হাসান কচির ওপেন হার্ট সার্জারীর খোঁজখবর নিয়েছেন জেলা প্রশাসক। তিনি তাকেও সহযোগীতা করবেন বলে আশ্বস্থ করেন।

আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ এনামুল হক সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ রনি ও কোষাধ্যক্ষ মো. কাইয়ুম খান।

0