ছাত্রী গণধর্ষণ: ছাত্রলীগ নেতার ৩ সহযোগি রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অপরাধে গ্রেফতারকৃত ৩ জনকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- রূপসী সুইচ গেইট এলাকার মৃত. কবির হোসেন এর ছেলে মো. তানভীর আহমেদ(২৫), মো. বাদল মিয়ার ছেলে মো. ফয়সাল(২৪) ও আব্দুল বাতেন ভূঁইয়ার ছেলে রবিন ভূঁইয়া(২৮)।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট কাউসার আলম এর আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। রোববার (১৯ জানুয়ারি) খাগড়াছড়ি জেলা থেকে আসামিদের গ্রেফতার করেছে পুলিশ। এই নিয়ে গণধর্ষনের এই মামলায় মোট ৫ আসামীকে গ্রেপ্তার করলেন পুলিশ।

এই মামলায় এর আগে আটক দুই আসামীর দুই দিনের রিমান্ড হয়েছিল। ১৩ জানুয়ারি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম এর আদালত তৌসিফ আহম্মেদ ও আফজাল হোসেন নামের দুই আসামিকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নবম শ্রেণির শিক্ষার্থীর কাছ থেকে গন্ধর্বপুর এলাকার বাদল মিয়ার ছেলে তৌসিফ ৫শ টাকা ধার নেয়। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে সে এই ধারের টাকা আনতে গন্ধর্বপুর স্ট্যান্ডে যায় এবং টাকা নিয়ে ফেরার পথে তৌসিফ, আফজাল, তারাবো পৌর ছাত্রলীগের সহ-সভাপতি আবু সুফিয়ান সোহান ও তানভীরসহ অজ্ঞাত আরও কয়েকজন তাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে তারা শিক্ষার্থীকে রূপসী ও কর্নগোপ এলাকার পৃথক দুটি বাড়িতে দুদিন আটকে রেখে আরও কয়েকজন বন্ধুকে নিয়ে স্কুল ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে শুক্রবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় ফেলে রেখে যায়।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা যায়, তৌসিফ আহম্মেদ ও আফজাল হোসেন ধর্ষণের সত্যতা স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি সহ জড়িত মো. তানভীর আহমেদ, মো. ফয়সাল ও রবিন ভূঁইয়া নাম প্রকাশ করে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম এর নিকট।

এবিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিদের ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0