ছাত্র-ছাত্রীদের শিক্ষা সামগ্রী তুলে দিলেন নাহিদা বারিক

0

স্টাফ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন, টানবাজার সংলগ্ন সিটি কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের লেখাপড়ায় উদ্বুদ্বকরণের জন্য ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এর উদ্যোগে নানাবিধ শিক্ষা উপকরণ এবং সমাজ সেবক হ্যাপি জামালের উদ্যোগে প্রত্যেক শিক্ষার্থীর মাঝে হাত ঘড়ি বিতরণ করা হয়।

অনষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিস্ট শিক্ষানুরাগি কাশেম জামাল, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, সমাজসেবক হ্যাপি জামাল, ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার গুলসান আারা।

বক্তবে কাশেম জামাল ক্ষুদে শিক্ষার্থীদের বেশী যত্ন নেওয়ার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান। লুৎফর রহমান স্বপন বলেন সরকারের পাশাপাশি আমরা সদর উপজেলায় প্রতিটি স্কুলে শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করতে চেষ্টা করছি। সমাজ সেবক হ্যাপি জামাল বলেন ক্ষুদে শিক্ষার্থীর জন্য সর্ব প্রথমে তার মা-বাবাকে দায়িত্ব নিতে হবে, দ্বিতীয়ত স্কুলের শিক্ষক তারপর আমাদের সহযোগিতা। হ্যপি জামাল আরো জানান কেবল হাত ঘড়ি নয় ২০২০ সালে জানুয়ারী মাস থেকে প্রতিমাসে এই স্কুলের ছাত্র/ছাত্রীদের মানসিক উৎকর্ষের জন্য দশ হাজার টাকা প্রদান করবেন। বক্তব্য প্রাকালে নাহিদা বারিক শিশুদের সাথে হাসিউজ্জল খোলামেলা কথা বলেন এবং দেশ প্রেম জাগরনের উপদেশ দেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের কথা বলেন। নতুন বছরে সকল ছাত্র/ছাত্রীদেরকে নতুন বইয়ের জন্য নতুন ব্যাগ দেওয়ার ঘোষনা দেন।

0