নগরীতে ছিনতাই করতে গিয়ে গণধোলাই! নিহত ১

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নগরীর মাসদাইরে ছিনতাই করতে গিয়ে এলাকাবাসীর হাতে গণধোলাইয়ের শিকার হয়েছে দুই ছিনতাইকারী। এঘটনায় ওই দুইজন গুরুতরভাবে আহত হলে তাদের খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে প্রেরণ করে এলাকাবাসী। ছিনতাইকারীর নাম সজীব(২৭) ও মামুন (৩২)।

হাসপাতালে নেওয়া হলে সজীবকে (২৭) মৃত ঘোষণা করে হাসপাতাল কর্তৃপক্ষ। অন্যদিকে, পরিচয় মিলেনি বলে গুরুতর আহত মামুনকে (৩২) ঢাকায় রেফার করা হয়অ তবে খানপুর ৩০০ শয্যা হাসপাতালেই সে অবস্থান করছে।

এ ব্যাপারে প্রতক্ষ্যদর্শী বাপ্পি বলেন, সকালের দিকে ঢাকায় যাবার উদ্দেশ্যে আমি বাড়ি থেকে বের হই। মাসদাইর ঈদগাহ ময়দানের কাছে আসলে ওই দুই ছিনতাইকারী রাস্তায় আমায় বাধা দেয়। তারা আমার কাছ থেকে মোবাইল নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে আমি চিৎকার করি। আওয়াজে বেশ কয়েকজন এলাকাবাসী এসে পড়ে ও ছিনতাইকারীদের ধরে ফেলে। তারা গণপিটুনী দিয়ে ওই দুই জনকে আহত করে। পরবর্তীতে এলাকাবাসীরাই তাদের হাসপাতালে পাঠায়।

এদিকে ছিনতাইকারী পিটুনীর শিকারের ঘটনার খবর পেয়ে হাসপাতালে আসেন এসআই মামুন। তিনি জানান, ৯৯৯ এ ফোন করে এ ঘটনার খবর পেয়ে আমি হাসপাতালে আসি। হাসপাতাল কর্তৃপক্ষ ছিনতাইকারী সজীবকে নিহত ঘোষণা করেছে। তাকে মর্গে পাঠানো হয়েছে। আহত মামুন চিকিৎসাধীন অবস্থায় আছে। দুই ছিনতাইকারীর পুরো পরিচয় মিলেনি এখনও, পরিচয় মিললে তাদের পরিবারদের খবর দেয়া হবে।

তিনি আরও বলেন, এঘটনায় সুষ্ঠু তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

৯৫
0