ছিন্নমূল শিশুরা পেল শিক্ষা সামগ্রী

0

লাইভ নারায়ণগঞ্জ: সুবিধা বঞ্চিত এতিম ও ছিন্নমূল ১৩০ জন শিশুকে শিক্ষা সামগ্রী, মাক্স, হ্যান্ডসেটাজারী বিতরণ করেছে নারায়ণগঞ্জের রোটারী ক্লাব অব ডান্ডি। পরে সংগঠনটি বিদ্যালয় মাঠে বৃক্ষরোপন কর্মসূচিও করে।

শনিবার দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ নগরীর চাষাড়ায় শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের মাঠে
ক্লাবের সভাপতি মুরাদ হোসেন ফাহিমের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে নাসিকের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু, ফতুল্লা ক্লাবের পিপি শহিদুল আলম বাপ্পি, সিপি কবির হোসেন পারভেজ, সেক্রেটারী মোঃ মোস্তাফিজুর রহমান আরমান, ক্লাব এডমিনিষ্ট্রেটর মোঃ সোহেল রানা, টিআরএফ ডাইরেক্টর এড. প্রনব কুমার রয়, পাবলিক ইমেজ মান্নান, রহিমা শরীফ মায়া, মুন্নি রহমান , বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিউদ্দিন সহ রোটারীয়ানরা উপস্থিত ছিলেন।

এসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিল শওকত হাসেম শকু বলেন, অসহায় শিশুদের জন্য রোটারী ক্লাব অব ডান্ডি নারায়ণগঞ্জ যে উদ্যোগটি নিয়েছে তা প্রশংসনীয়। আমি একজন স্থানীয় কাউন্সিলর হিসেবে এই সংগঠনের মাধ্যমে সুবিধা বঞ্চিত শিশুদের পাশে থাকতে চাই।

রোটারী ক্লাব অব ডান্ডির সভাপতি মুরাদ বলেন অত্র বিদ্যালয়ের অধ্যয়নরত অধিকাংশ শিশুরাই দিনমজুর পরিবারের। রোটারী ক্লাব অব ডান্ডি এইসব শিশুদের পাশে থাকতে চায় তাই এই বিদ্যালয়ের ১৩০ জন শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। আমরা মনে করি, শিশুদের এগিয়ে নিয়ে গেলে দেশ এগিয়ে যাবে।

0