‘ছেলেধরা’ গুজব: গণপিটুনি দিয়ে রিমান্ডে ৮ জন

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বাক প্রতিবন্ধী যুবক নিহতের ঘটনায় একটি মামলায় ৮ জনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ( ২২ জুলাই ) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত । নারায়ণগঞ্জ আদালতের কোর্ট পরিদর্শক হাবিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

হাবিবুর রহমান জানান, একই দিন সিদ্ধিরগঞ্জে ‘ছেলেধরা’ সন্দেহে শারমিন নামে এক নারীকে গণপিটুনীর অভিযোগে দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত ৬ জনের রিমান্ড শুনানি হবে আগামীকাল।

উল্লেখ্য, শনিবার (২০ জুলাই) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি আলআমিন নগর এলাকায় ‘ছেলেধরা’ সন্দেহে বাকপ্রতিবন্ধী সিরাজ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। একই দিন পাইনাদী নতুন মহল্লা পিএম এর মোড়ে শারমিন নামে এক মানসিক ভারসাম্যহীন নারীকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

পরে রবিবার (২১ জুলাই) সকালে বাক প্রতিবন্ধী সিরাজকে পিটিয়ে হত্যা করায় উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন বাদী হয়ে ৭০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত দেড় থেকে দুইশত জনকে আসামি করা হয়। একই দিন শারমিন নামে আরেক মানসিক ভারসাম্যহীন নারীকে পিটিয়ে আহত করার অভিযোগে তার মা তাসলিমা বেগম বাদী হয়ে ১৮ জনের নাম উল্লেখ ও এক থেকে দেড়শত জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়। দুপুরে দু’টি মামলায় ১৪ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

0