ছেলে ধরার নামে অরাজকতা, ছাড় দেওয়া হবে না: এসপি হারুন

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘এদেশ থেকে আমরা জঙ্গীবাদকে মুক্ত করার চেষ্টা করেছি। এবার দেখলাম, কারা যেন ছেলে ধরাকে কেন্দ্র করে সাধারণ মানুষকে হত্যা করছে। তারা প্রমাণ করতে চাইছে, বাংলাদেশে কোন আইনের শাসন নেই। যাকে তাকে ধরে হত্যা করা যায়।’

সোমবার (২৯ জুলাই) বিকালে আড়াইহাজার উপজেলা পরিষদ সংলগ্ন শহীদ মঞ্জুর স্টেডিয়ামে এ কথা বলেন জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ।

পুলিশ সুপার আরো বলেন, ‘নারায়ণগঞ্জও এ ধারণের ২-৩টি ঘটনা ঘটেছে। আমরা তাৎক্ষনিক সিদ্ধিরগঞ্জে মামলা করেছি। ১৬ জনকে গ্রেপ্তার করেছি। অনেকের নামে মামলা হয়েছে। আমি পরিস্কার করে বলতে চাই, যারা এ ধরণের অরাজকতা সৃষ্টি করবেন, কাউকে ছাড় দেওয়া হবে না। তবে, এ মামলায় যদি কোন ব্যক্তি নির্দোষ থাকে, তদন্তে প্রমাণিত হলে মামলা থেকে তাদের নাম বাধ দিবো।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন।

এসপি হারুন বলেন, নারায়ণগঞ্জের পরিবেশকে নষ্ট করার জন্য একটি মহল বিভিন্ন কায়দায় চেষ্টা করে যাচ্ছে। তবে আমরা জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি সকলে মিলে একজোট হয়ে কাজ করছি।

বক্তব্য পর্ব শেষে “জাতীয় সংসদ সদস্য একাদশ বনাম পুলিশ সুপার একাদশ” প্রীতি ফুটবল ম্যাচ শুরু করেন। জাতীয় সংসদ একাদশের অধিনায়ক হয়ে মাঠে নামবেন সাংসদ নজরুল ইসলাম বাবু এবং নারায়ণগঞ্জ পুলিশ সুপার একাদশের অধিনায়ক হয়ে মাঠে নামবেন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।।

0