জনপ্রতিনিধি হওয়ার চেষ্টা করেছিলাম, ব্যর্থ হয়েছি: আনোয়ার হোসেন

0

লাইভ নারায়ণগঞ্জ: দেশে রাজনীতি করা মানে প্রতিহিংসা নয়। ভালো কাজ করতে গেলে, বাধা আসবে। ভালো কাজের জন্য আমি আপনার পাশে আছি। অন্যায় বিরুদ্ধে আমি সব সময় সোচ্চার। আমি ও আমার দল আপনাদের পাশে থাকবে। ছোট বেলায় ছাত্র রাজনীতিতে বঙ্গবন্ধু ছায়াতলে গিয়ে ছিলাম। মানুষের কল্যাণে কাজ করলে স্বয়ং আল্লাহ পাক খুশি হন। ছোট বেলা থেকে জনকল্যাণের কাজ করা ইচ্ছা ছিল।

শুক্রবার বিকেলে আলীরটেক ডিক্রীরচর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ডিক্রীরচর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ।

আনোয়ার হোসেন বলেন, রাজনীতি মানে টেন্ডাবাজী নয়, সন্ত্রাসী নয়, মানুষের কল্যাণের কাজ করা। বার বার জনপ্রতিনিধি হওয়ার চেষ্টা করেছিলাম, বার বার বাধা ব্যর্থ হয়েছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বলে ছিলাম, দীর্ঘ দিন যাবত বঙ্গবন্ধু ও আপনার নিদের্শে রাজনীতিতে কাজ করে যাচ্ছি। সেখানে আমার কোন বাহিনী করি নি, চাঁদাবাজী সন্ত্রাসী করি নাই। জনপ্রতিনিধি হয়ে মানুষের কল্যাণে কাজ করতে চাই।

প্রবীণ সমাজকর্মী ও শিক্ষানুরাগী আলহাজ্ব সিরাজুল ইসলাম আইছালী মাদবরের স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আনোয়ার হোসেন আরও বলেন, যখন দুচিন্তায় হাসপাতালে ভর্তি হই তখন প্রধানমন্ত্রী মোবাইলে জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন দেন এবং নির্বাচিত হয়ে পুরো জেলা জুড়ে উন্নয়নের কাজ করে যাচ্ছি। মসজিদ, মন্দির, স্কুল-কলেজ, ঈদগাহ, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভাট, শিক্ষা সামগ্রী বিতরণ, সেলাই মেশিন বিতরণ, বিভিন্ন প্রশিক্ষণ ও সংগঠনের সহায়তা  করেছি। যাহা সকল জনগণের কল্যাণে জন্য ব্যয় করা হচ্ছে। অনেক জনপ্রতিনিধি আছে, যারা চেয়ারে বসা ছাড়া তার কোন কাজ থাকে না।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেরন পীরজাদা আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ নওশীন মিয়া।

নারায়ণগঞ্জ জেলা ন্যাপ এর সেক্রেটারি এ্যাড.আওলাদ হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি ময়ালী প্রধান ও বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুবকর সিদ্দিক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জি.এম আরাফাত, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিনসহ আরও অনেকে।

0