জন্মদিনের কথা বলে দরজা বন্ধ করে ধর্ষণ

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৮ মে) সন্ধ্যায় উপজেলার আড়াইহাজার পৌরসভার গাজিপুরা এলাকায় ধর্ষণের অভিযুক্তর বাড়িতে এ ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, ধর্ষিতা (১৮) মৌজ্জাকান্দা এলাকার একজন সাধারন কৃষকের মেয়ে। বিগত এক বছর যাবৎ পাশ্ববর্তী গাজিপুরা গ্রামের আফছর উদ্দিনের ছেলে সুমন(২৪) এর সাথে পরিচয় ও পরে ভালবাসার সম্পর্কে জড়িয়ে পড়ে। গত ৮মে রবিবার প্রেমিক সুমন এর জন্মদিন এর অনুষ্ঠান আছে বলে তাকে সুমন দাওয়াত করে। সন্ধ্যায় প্রেমিক সুমনের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ফুল ও চকলেট নিয়ে তাদের বাড়িতে যায় ধর্ষিতা। সেখানে যাওয়ার পর বাড়িতে সুমন ছাড়া অন্য কাউকে দেখতে না পেয়ে মেয়েটি বাড়িতে চলে আসতে চায়। ঐ সময় সুমন তাকে বাড়িতে আসতে না দিয়ে ঘরের দরজা বন্ধ করে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে মেয়েটি সেখানে কান্নাকাটি করলে সুমন মেয়েটিকে বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে তাকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়িতে ধর্ষিতার শারিরীক ও মানুষিক অবস্থার অবনতি ঘটলে পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদে ধর্ষিতা ধর্ষণের ঘটনাটি তার পিতা মাতাকে জানান।

এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে রবিবার সন্ধ্যায় ধর্ষক সুমনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ধর্ষিতার অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করা হয়েছে এবং ধর্ষক সুমনকে গ্রেপ্তারে অভিযান চলছে।