জসিমের লেখা গান গাইলেন বলিউডের সংগীতশিল্পী জুবিন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশের গীতিকার জসিম উদ্দিন আকাশ। তার লেখা ‘ঢাকাইয়া মাইয়া’ গানটিতে কণ্ঠ দিয়েছেন বলিউডের সংগীতশিল্পী জুবিন গার্গ। গানটির সুর করেছেন এফ এ প্রীতম ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন।

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, “আমি দুই বাংলায় অনেক সংগীত শিল্পীর সঙ্গে কাজ করছি প্রায় দুই বছর ধরে। সে সুবাদে ‘ঢাকাইয়া মাইয়া’ গানটি কলকাতার সংগীত পরিচালক আকাশ সেনকে পাঠিয়ে ছিলাম। তিনি গানটা জুবিন গার্গকে দিয়ে গাইয়েছেন। গানটা জুবিন অনেক সুন্দর করে গেয়েছে। আশা করছি সামনে আরও কাজ করবো জুবিনের সঙ্গে। আমার লেখা গান বলিউডের আরও অনেক শিল্পী গাইবেন। সংগীতশিল্পীদের সঙ্গে কথা চলছে। এর মধ্যে একটি হিন্দি গানও লিখেছি।’

সংগীতশিল্পী জুবিন গার্গ বলেন, ‘ঢাকাইয়া মাইয়া’ গানটি লিরিক্স যখন আমার কাছে আসছে তখন আমার হাতে অনেক কাজ ছিল। তারপরও গানটি আমি গেয়েছি। কারণ গানটির কথা অনেক সুন্দর। সুর ও মিউজিক কম্পোজ অনেক ভালো হয়েছে। আমি নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করছি দর্শক ভালো কিছু শুনতে যাচ্ছে।’

এর আগে ২০১২ সালে অনন্ত জলিল অভিনীত ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিতে ‘ঢাকার পোলা’ শিরোনামে গানে কণ্ঠ দিয়েছিলেন গায়ক জুবিন গার্গ। সে সময় গানটি বেশ জনপ্রিয়তা পায়।

শুক্রবার ‘ঢাকাইয়া মাইয়া’ গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয় বাংলাদেশের ফিল্ম ভ্যালির মনোরম লোকেশনে। গানটিতে মডেল হিসেবে জুটি বেঁধেছেন ঢালিউডের চিত্রনায়িকা শিরিন শিলা ও চিত্রনায়ক সাঞ্জু জন। মিউজিক ভিডিওটি পরিচালনায় ছিলেন পরিচালক শুভ্র মেহেরাজ। মিউজিক ভিডিওতে কোরিওগ্রাফি করেছেন হাবিব।

জানা গেছে, গানটি কোরবানির ঈদে বিডি২৯ মাল্টিমিডিয়া নামে ইউটিউব চ্যানেলে দেখা যাবে।