জসিম উদ্দিন সরকারের নয়, মানুষের প্রশাসক: শিল্প মন্ত্রণালয়ের সচিব

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘বর্তমান জেলা প্রশাসক, সরকারের নয়, মানুষের প্রশাসক হয়ে গেছেন। একজন নিবেদিত প্রাণ। তিনি জানেন, কি ভাবে মানুষের সেবা করতে হয়। নারায়ণগঞ্জের মতো একটি জেলাতে জসিম উদ্দিন সাহেব যথেষ্ট অবদান রাখছেন। আশা করছি, আগামীতেও রাখবেন।’

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ পৌর স্টেডিয়ামে ৭ দিন ব্যাপি আঞ্চলিক পণ্য মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন শিল্প মন্ত্রণালয়ের সচিব মো. আবদুল হালিম।

এর আগে, নগরীর চাষাঢ়া শহীদ মিনার থেকে একটি শোভাযাত্রা বের হয়। শেষ হয় মেলা প্রাঙ্গণে গিয়ে।

সচিব মো. আবদুল হালিম বলেন, ‘আজকে মেলার আয়োজনের মধ্যের তিনি ও তার প্রশাসনের প্রচুর আন্তরিকতা দেখলাম। পুলিশসহ সরকারের বিভিন্ন দপ্তরের সাথে যে সমন্বয়; এটা উন্নয়নের জন্য একটি অনুকুল পরিবেশ সৃষ্টি করবে। তার প্রতি আমি কৃতজ্ঞ।’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিসিকের এনডিসি চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. মোশতাক হাসান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি ও নারায়ণগঞ্জ রাইফেস ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, ফতুল্লা বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ও বিকেএমইএ’র সিনিয়র সভাপতি মোহাম্মদ হাতেম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক, নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও আওয়ামী লীগ নেতা ওয়াজেদ আলী খোকন প্রমুখ।

0