জাতীয় নির্বাচনে শামীম ভাইয়ের নির্দেশনায় কাজ করবো: ফজর আলী

লাইভ নারায়ণগঞ্জ: গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী বলেছেন, আমরা গোগনগরবাসী খুব ভাগ্যবান, কারণ আমরা ৩টি এমপি পেয়েছি। নাসিম ভাই যখন এমপি ছিলেন তখন আমার বড় ভাই চেয়ারম্যান হয়। কিন্তু আমিই বেশী যোগাযোগ করতাম নাসিম ভাইয়ের সাথে। আমি বললাম বঙ্গবন্ধুর নামে একটা স্কুল দরকার আছে। সে ১ সপ্তাহে একটা ভবন করে দিয়েছে। তারপর সেলিম ভাইও একটা ভবন করে দিয়েছে। ৭টা ইউনিয়নে এমন ভবন করে দিয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) বিকাল ৩টায় গোগনগরে বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের অডিটরিয়ামে, দুঃস্থ ও অসহায় মানুষের কর্মসংস্থানের জন্য ৫০টি সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যান ফজর আলী বলেন, সেলিম ভাইয়ের কাছে যেতে না পারলে শামীম ভাইয়ের কাছে গেলে সেই কাজটা করে দেন তিনি। করোনার মধ্যে ৭টা স্কুলের বেতন টিটু ভাইয়ের মাধ্যমে দেয়া হইছে। ওসমান পরিবারে যে অনুদান আছে আমাদের এখানে আমরা কখনো ভুলবো না। এই গোগনগরবাসী ভুলবে না। আমরা ওসমান পরিবারের ছায়ায় আছি। আমাদের ভুল গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। জাতীয় নির্বাচনে আমরা শামীম ভাইয়ের নির্দেশনা অনুযায়ী কাজ করবো। আমাদের গোগনগরে কোন আওয়ামী লীগ বিএনপি নাই। আমরা ওসমান পরিবারের সহযোগীতায় চেয়ারম্যান হয়েছি। আমরা কোনদিন তাদের নাম বিক্রি করি নাই। কোন জায়গায় কোন সাইনবোর্ড লাগাই নাই।

গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, , আওয়ামী লীগ নেতা মামুনুর রশিদ, জেলা মহিলা লীগের সভাপতি শিরিন বেগম, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ-বিদ্যালয়ের দাতা সদস্য নাজির হোসেন, প্রধান শিক্ষক তোফায়েল আহম্মেদ প্রমুখ।