জাতীয় পার্টির দলীয় মনোনয়ণ নিলেন বন্দ‌রের ৩ চেয়ারম্যান প্রার্থী

0

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কাছ থেকে জাতীয় পার্টির মনোনয়ণ সংগ্রহ করেছেন, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. দেলোয়ার হোসেন প্রধান, মুছাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. মাকসুদ হোসেন, বন্দর ইউপি চেয়ারম্যান প্রার্থী এহসান উদ্দিন আহমেদ।

মনোনয়ন দেয়ার সময় জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু।

কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন প্রধান জানান, আমাদের জাতীয় পার্টির মহাসচিবের অকাল মৃত্যুতে আমরা অনেকটা ভেঙ্গে পরেছিলাম, কিন্তু লড়াই সংগ্রাম তো চলবেই। অবশেষে আজ মাননীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমান সাহেবের নির্দেশনা অনুযায়ি আমরা আজ মনোনয়ণ সংগ্রহ করেছি। আশা করি কলাগাছিয়া ইউনিয়নে আমি পুনরায় নির্বাচিত হয়ে মানুষের সেবা করবো এবং আমার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো।

মুছাপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. মাকসুদ হোসেন জানান, অনেক প্রতিক্ষার পর আজ মনোনয়ন পেলাম, সামনের দিন গুলো আমাদের এমপি সেলিম ওসমান সাহেবের নির্দেশনা অনুযায়ী মানুষের সেবায় নিয়যিত থাকবো।

বন্দর ইউপি চেয়ারম্যান প্রার্থী এহসান উদ্দিন আহমেদ জানান, আমাদের নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান এমপি সাহেবের নির্দেশনা অনুযায়ী আমরা, আজ আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের সাহেবের কাছ থেকে দলীয় প্রতীক লাঙ্গল নিয়ে মনোননয়ন সংগ্রহ করেছি। আশা করি বন্দর ইউনিয়নবাসী আমাকে পুনরায় নির্বাচিত করে কাজ করার সুযোগ দিবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, জাতীয় পার্টি (এরশাদ) এর প্রেসিডিয়াম সদস্য এবং জাতীয় সংসদের ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলাসহ নেতৃতৃন্দ।

0