জামাত-বিএনপি বানাইতে চান, আপত্তি নাই: আইভী

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার দলের লোকজনই প্রতিহিংসা পরায়ন হয়ে অনেক বাজে কথা বলে ফেলে। সে সকল কথার জবাব দেয়ার মতো লোকবলসহ সব কিছু আছে। কিন্তু আমি চুড়ান্ত ধৈর্যের পরিক্ষা দিচ্ছি। আমি তাদেরকে অনুরোধ করবো, দয়া করে এতো বড় কথা বলবেন না, যে বড় কথা আপনাদের ধ্বস নামিয়ে দিবে।


সোমবার (১৩ সেপ্টেম্বর) বেলা ১২টায় নগরীর আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলানয়াতনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বাজেট ঘোষনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন ।

মেয়র আইভী বলেন, সবাই নির্বাচন করতে পারে, আমরা সকলেই মনোনয়ন চাইতে পারি। দল করি এর একটা উদ্দেশ্য থাকে, যে আমরা একটা পর্যায়ে যাবো। কিন্তু এরকম বেফায়েশ কথাবার্তা বলে নারায়ণগঞ্জের মাটিকে উত্তপ্ত করার চেষ্টা করবেন না। নারায়ণগঞ্জেকে জঙ্গি এড়িয়া বানানোর চেষ্টা করবেন না। হিন্দু-মুসলমান লাগিয়ে দেয়ার চেষ্টা কইরেন না। দুই দিন পর পর এই যে নাটক সাজান, এগুলি দয়া করে কইরে না। মানুষের কাতারে যান, মানুষ যদি ভোট দেয়, নমিনেশন যদি পান নির্বাচন করবেন। আমাকে মনোনয়ন দিলে আপনারা কাজ করবেন, আপনাদের দিলে আমি কাজ করবো। কিন্তু নাটক সাজাইয়া মিখ্যা কথা বলে এসব করবেন না।

তিনি আরও বলেন, একটা সিটি কর্পোরেশনকে যদি গভার্মেন্ট সহযোগিতা না করে তাহলে কি সে সিটি কর্পোরেশন কি কাজ করতে পারে। তাহলে আমরাও তো গভার্মেন্ট একটি পার্ট, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর একটি পার্ট। এখন আপনে জায়গা জায়গা গিয়ে কইবেন- এই কাজ করছে গভারমেন্ট, আইভী কেন বলে না। তাহলে আইভী কার কথা বলে? আমাদের নগর ভবনের প্রথম কাজ করেছি নারায়ণগঞ্জের জনগনের টাকায়। পরে বাকি অংশের কাজ করার জন্য সরকারের কাছে কাছ থেকে টাকা নেয়া হয়েছে। কেন করেছি এটা? কারন নারায়ণগঞ্জের মানুষের যাতে ভাবে নগর ভবন আমাদের। শেখ হাসিনা আমার নেত্রী, এখন আপনারা বার বার আমারে বানাইতে চান আমি জামাত-বিএনপি। তাতে আমার আপত্তি নাই। মানুষ জানে আমি কি, বিভিন্ন সময় বিভিন্ন রং পাল্টাই না। রং পাল্টানো আমার স্বভাব না। আমার রং কালো এবং কালো মানুষ কালোই আছি। আমি আমার নীতি আদর্শের বাইরে যেয়ে কোন কাজ করবো না, নমিনেশন দিক বা না দিক। কাজ করি আর না করি। এই নারায়ণগঞ্জ শহরের পাশে থাকবো, সন্ত্রাসের বিপক্ষে থাকবো, যত দিন বেচে থাকবো তত দিন অন্যায় এর বিরুদ্ধে থাকবো।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিইও আবুল আমিনের সঞ্চালনায় এনসিসির সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

0