জামিন পেলেন আ.লীগ নেতা মীর সোহেল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: থানার ভেতরে বাদিকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগে দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম’র আদালতে আত্মসমর্পণ করে এ আওয়ামীলীগের নেতা। পরে জামিন আবেদন করলে পুলিশ প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত জামিন মঞ্জুর করে আদালতটির বিচারক।

আসামি পক্ষের আইনজীবী এড. খোকন সাহা জানান, থানার ভেতরে এক জনকে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ এসে দায়েরকৃত মামলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী ও শাহীন মিয়ার জামিন পুলিশ প্রতিবেদন দাখিলের আগ পর্যন্ত মঞ্জুর করেছেন আদালত।

গত ১৭ নভেম্বর দুপুরে ভুক্তভোগি সেলিম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মীর সোহেল ও তার সহযোগী শাহীন মিয়ার নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১৫ জনকে আসামী করে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগে মামলা দায়ের করেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী জানান, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এ মামলাও ষড়যন্ত্রের একটি অংশ। তবে, এ ষড়যন্ত্রকারীরা আমাদের দমিয়ে রাখতে পারবে না। সংসদ সদস্য শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়ন আমরা এগিয়ে যাবই।

0