জালকুড়িতে সম্পত্তির জন্য বড় ভাই ও তাঁর স্ত্রী, সন্তানকে হত্যার চেষ্টা!

0
স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সম্পত্তির জন্য বড় ভাই ও তার স্ত্রী, সন্তানকে হত্যার চেষ্টা করা হয়েছে। এ কাজে ছোট ভাইকে সহযোগীতা করেছে ক্ষুদ মা-বাবা, ছোট বোন ও ২ মামা।

জালকুড়ি পশ্চিমপাড়া বড় মসজিদ এলাকায় শুক্রবার (৩০ জুলাই) দুপুর সাড়ে ৩টার এ ঘটনা ঘটে। পরে বিকালেই সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী বড় ভাই শাহিন (৩৫) নামের এক যুবক।
অভিযুক্তরা হলেন-জালকুড়ি পশ্চিমপাড়া বড় মসজিদ এলাকায় মৃত রসূলবক্সের ছেলে মোবারক হোসেন, তার ছেলে মো. শাকিল, মেয়ে রিনা, স্ত্রী শাহিদা, গোদনাইল পশ্চিম ধনকুন্দা এলাকার মৃত. সামাদের ছেলে সিরাজ ও ফিরোজ।
ভুক্তভোগী শাহিন জানান, মামা সিরাজ, ফিরোজ ও মা শাহিদার প্রলোচনায় বাবা মোবারক হোসেন বিভিন্ন সময় জমি বিক্রি করেছেন। তখন বাঁধা দেওয়ায় বিবাধের সৃষ্টি হয়। এরপর থেকে প্রায়ই আমার ও আমার স্ত্রী, সন্তানের উপর নির্যাতন করতেন। নির্বাতন সইতে না পেরে আমার স্ত্রী বাবার বাড়িতে চলে যায়। দীর্ঘদিন পর স্ত্রী ও সন্তানকে বাবার বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে আসলে আমার ও আমার স্ত্রী, সন্তানের উপর মারধর করে হত্যার চেষ্টা করা হয়। এক পর্যায়ে বাড়ি থেকে বের করে দিয়ে বলেন, থানা পুলিশকে জানালে প্রানে হত্যা করা হবে।
অভিযোগের তদন্তের দায়িত্বে থাকা সিদ্ধিরগঞ্জ থানার এসআই জহিরুল ইসলাম বলেন, ‘অভিযোগটি কিছুক্ষণ আগেই পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
0