জাহাঙ্গীরকে অব্যহতি: নগরীতে আ.লীগ সমর্থকদের মিষ্টি বিতরণ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধুর হাতে গড়া মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ বলায় জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে দল থেকে অব্যাহতি দেওয়ায় মিষ্টি বিতরণ করা হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় নগরীর চাষাঢ়া শহীদ মিনার, বালুর মাঠ ও এর আশপাশের এলাকায় পদচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

মিষ্টি বিতরণ কালে নিজেদেরকে আওয়ামীলীগ সমর্থক দাবী করে এই প্রতিবেদকের কাছে জানান, জাহাঙ্গীর ছাত্রলীগ, যুবলীগ করে আওয়ামী লীগে এসেছেন ঠিকি। কিন্তু দলের চেয়ে বড় হয়ে যায়নি। যে দল আজ তাকে গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে, সেই দলকেই স্বাধীনতা বিরোধী আখ্যা দিয়ে প্রতিদান দিলেন।

একই সাথে দ্রুত পতক্ষেপ নেওয়ায় নারায়ণগঞ্জ জেলা সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলকে ধন্যবাদ জানান।

এর আগে ২১ নভেম্বর বিকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগকে ‘স্বাধীনতা বিরোধী’ দল বলে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম। পরদিন বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় সৃষ্টি হয়।

এই ঘটনায় বিভিন্ন গণমাধ্যমে বিবৃতি পাঠিয়ে জাহাঙ্গীর আলম তার বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেন ও ক্ষমা চান।

২৪ নভেম্বর মো. জাহাঙ্গীর আলমের এই ভুল ‘ক্ষমার অযোগ্য’ মন্তব্য করে আওয়ামী লীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

0