জিএম কাদেরের জন্মদিনে আকরাম আলী শাহীনের শুভেচ্ছা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আকরাম আলী শাহীন।

২৪ ফেব্রুয়ারি জিএম কাদেরের ৭৪ তম জন্মদিন উপলক্ষে লাইভ নারায়ণগঞ্জের মাধ্যমে এই শুভেচ্ছা জানান তিনি। একই সাথে প্রিয় নেতার দীর্ঘায়ূ কামনা করেন।

গোলাম মোহাম্মদ কাদের। দেশবাসীর কাছে জি.এম. কাদের নামেই বেশ পরিচিত। ১৯৪৭ সালের ২৪ ফেব্রুয়ারি কুচবিহার মহারাজার সাবেক মন্ত্রী মকবুল হোসেন ও মজিদা খাতুন দম্পতির ঘরে জন্ম গ্রহণ করেন জিএম কাদের। ৪ ভাই ও ৫ বোনের মধ্যে তিনি মেজ। বড় ভাই হুসেইন মুহম্মদ এরশাদ বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি। আরেক বড় ভাই মরহুম মোজাম্মেল হোসেন লালু সংসদ সদস্য ও জনতা ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ছিলেন। জি.এম. কাদেরও সাবেক মন্ত্রী ছিলেন, বর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যান।

নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আকরাম আলী শাহীন বলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন রইলো। জি.এম. কাদেরের দূরদর্শী নেতৃত্বে জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে এবং রাষ্ট্রিয় ক্ষমতায় এসে দেশের উন্নয়নে ভূমিকা রাখবে ও মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দিবে। আমরা নারায়ণগঞ্জ জাতীয় পার্টি সেই লক্ষে আমাদের জেলার অভিভাবক প্রেসিডিয়াম সদস্য সেলিম ওসমান (এমপি) ও কেন্দ্রীয় কমিটির অ‌তি‌রিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার (এমপি) নেতৃত্বে জাতীয় পার্টি আরও শক্তিশালী ও ঐক্যবদ্ধ হবে ইনশাআল্লাহ।’

0